শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

লিটনের লাশ ৬ দিনেও ফেরত দেয়নি বিএসএফ

নিজস্ব প্রতিবেদক / ১৮৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১১ মার্চ, ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরের বিলগাথুয়া সীমান্তে গুলিতে নিহত লিটন হোসেনের লাশ ছয় দিন অতিবাহিত হলেও ফেরত দেয়নি ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ।

এদিকে লিটনের লাশ বাংলাদেশে ফেরত আনার বিষয়ে কোনো নির্দেশনা পাননি বলে জানিয়েছেন বিজিবির প্রাগপুর কোম্পানি কমান্ডার আমজাদ হোসেন। তিনি বলেন, লিটনের জাতীয় পরিচয়পত্রসহ লাশের ছবি যাচাই করতে বিজিবির উচ্চপর্যায়ে পাঠানোর কথা বলা হয়েছে। আমরা লাশ ফেরতের জন্য উচ্চপর্যায়ে সব কাগজপত্র পাঠিয়েছি। সেখান থেকে নির্দেশনা এলেই আমরা বিএসএফকে লাশ হস্তান্তরের জন্য চিঠি দিয়ে পতাকা বৈঠকের আহ্বান জানাব।’ তিনি বলেন, এর আগে গত সোমবার দুপুরে দৌলতপুরের জয়পুর সীমান্তের কাছে লাশ কীভাবে হস্তান্তর হবে তা নিয়ে বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠক হয়েছে।

নিহত লিটন উপজেলার প্রাগপুরের বিলগাথুয়া গ্রামের মাঠপাড়ার আকবর বিশ্বাসের ছেলে।

উল্লেখ্য, শনিবার এশার নামাজের কিছু আগে বিলগাথুয়া সীমান্ত দিয়ে ভারত থেকে একদল মাদক ব্যবসায়ী মাদক আনতে গেলে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি করে। এতে ঘটনাস্থলেই মারা যান লিটন। পরে তার লাশ নিয়ে যায় বিএসএফ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!