বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

শিশুদের মল-মূত্র ত্যাগ নিয়ে বৃদ্ধাকে হত্যা, আহত ৫

নিজস্ব প্রতিবেদক / ২২০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩২ অপরাহ্ন

কিশোরগঞ্জে বাড়ির সীমানায় শিশুদের মল-মূত্র ত্যাগের জেরে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন।

বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের শিমুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বানেছা খাতুন (৬২) শিমুলিয়া গ্রামের নুরু মিয়ার স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাড়ির সীমানায় মল-মূত্র ত্যাগের ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সন্ধ্যার আগে আবু হানিফের পরিবারের সঙ্গে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় প্রতিবেশী শুক্কুর আলীর পরিবার। এ সময় বানেছা খাতুনসহ আরও ৬ জন গুরুতর আহত হন।

তাদের উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় বানেছা খাতুন মারা যান। অন্যদের মধ্যে চিকিৎসাধীন রতন মিয়ার অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!