বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

শেরপুরে ৪ শিক্ষার্থীসহ একই পরিবারের ৭ জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক / ২৫৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫৮ অপরাহ্ন
শেরপুরে ৪ শিক্ষার্থীসহ একই পরিবারের ৭ জন করোনায় আক্রান্ত

শেরপুরে একই পরিবারের ৪ শিক্ষার্থীসহ ৭ জন করোনা আক্রান্ত হয়েছে। মঙ্গলবার জেলা সদর হাসপাতালে দেওয়া করোনার নমুনা পরীক্ষায় তাদের পজেটিভ আসে। করোনা ২৯ সেপ্টেম্বর বুধবার সকালে জেলা সিভিল সার্জনের কার্যালয়ের প্রতিবেদন থেকে ওই তথ্য জানা গেছে।

একই পরিবারে আক্রান্ত ৭ জন হলেন শেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত কুমার দে ভানুর মা আরতি দে, স্ত্রী ফাল্গুনী মজুমদার, মেয়ে ঐশ্বর্য দে, ছেলে অর্ণব দে, সুব্রত’র ভাবি লুনা মিত্র মজুমদার, ভাতিজি অর্চিতা দে ও ভাতিজা সৌম্যদ্বীপ দে। তারা শেরপুর শহরের গোপালবাড়ী এলাকার যৌথ পরিবারের সদস্য। ১২ সেপ্টেম্বর শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পর জেলায় শিক্ষার্থীর করোনায় আক্রান্ত হওয়ার ঘটনা এটিই প্রথম।

সুব্রত কুমারের মেয়ে ঐশ্বর্য শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, ছেলে অর্ণব নবারুণ পাবলিক স্কুল, ভাতিজা সৌম্যদ্বীপ সরকারি ভিক্টোরিয়া একাডেমির শিক্ষার্থী। আর ভাতিজি অর্চিতা উচ্চমাধ্যমিক পরীক্ষায় পাস করে বিশ্ববিদ্যালয় ভর্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। এছাড়া সুব্রত’র স্ত্রী ফাল্গুনী মজুমদার সদর উপজেলার গনই ভরুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। সুব্রত কুমার দে তার পরিবারের সদস্যদের করোনায় আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত করে জানান, আক্রান্ত ব্যক্তিরা বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এ ব্যাপারে শেরপুরের সিভিল সার্জন ডা. এ কে এম আনওয়ারুর রউফ বলেন, বিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে স্বাস্থ্যবিধি মানার বিষয়ে আরও সচেতন থাকার অনুরোধ জানানো হবে।

এদিকে বুধবার নতুন করে আরও ৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষা হয়েছে ৯০টি। জেলায় এখন পর্যন্ত জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ৭৩৭। এর মধ্যে সুস্থ হয়েছেন ৪ হাজার ৫৮৭ জন। জেলায় মোট মারা গেছেন ৯০ জন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!