বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

শৈত্যপ্রবাহ নেই, বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক / ১৮৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

দেশের কোথাও শৈত্যপ্রবাহ নেই। তবে আগামী ২৪ ঘণ্টার মধ্যে বিভিন্ন জায়গায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ ড. মো. আবদুল মান্নান ঢাকা পোস্টকে এ কথা বলেন।

আবহাওয়াবিদ আবদুল মান্নান জানান, ‘আগামী ২৪ ঘণ্টায় রাজশাহী, ময়মনসিংহ, সিলেট ও ঢাকা বিভাগে এবং অন্যান্য জায়গার কিছু কিছু জেলায় বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ দেশের কোথাও শৈত্যপ্রবাহ নেই। তবে শীতের অনুভূতি আছে এবং আগামী দুই দিনেও শীতের অনুভূতি প্রকট হবে না।’

দিনে রোদ কম থাকবে, অনেক স্থানে রোদ পাওয়া যাবে না জানিয়ে এ আবহাওয়াবিদ বলেন, রাতের তাপমাত্রা আজকের তুলনায় আরও বাড়বে। শীতের অনুভূতি থাকলেও আগামী দুই দিন শৈত্যপ্রবাহের আশঙ্কা নেই।

তিনি বলেন, আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায় ৮.৫ ডিগ্রি সেলসিয়াস। আর রাজধানী ঢাকার তাপমাত্রা ১৭.২ ডিগ্রি সেলসিয়াস।

বৃষ্টি থাকলে তাপমাত্রা বাড়বে না। বৃষ্টি শেষ হয়ে গেলে আবারও তাপমাত্র কমে যাবে। মূলত বৃষ্টি শেষ হলে ধীরে ধীরে রাতের তাপমাত্রা কমতে থাকবে। তখনই শীত পড়া শুরু হবে। এছাড়া চলতি মাসের ১৫ তারিখের পর থেকে শীত কমতে থাকবে বলেও জানান তিনি।

সূত্রঃ ঢাকাপোস্ট


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!