মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

শৈলকুপায় গৃহবধূ ধর্ষনের অভিযোগে থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক / ২৩৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২, ৭:৫৫ অপরাহ্ন

ঝিনাইদহের শৈলকুপার নিত্যানন্দপুর ইউনিয়নের নিত্যানন্দপুর গ্রামে এক গৃহবধূকে ধর্ষনের অভিযোগ উঠেছে।এ ঘটনায় শৈলকুপা থানায় ধর্ষিতার স্বামী হুকুম আলী বাদী হয়ে সোমবার একটি ধর্ষন মামলা দায়ের করেছে।

মামলা নং ৮,তাং ১৭/০১/২০২২।সরেজমিনে গিয়ে জানা যায়, নিত্যানন্দপুর গ্রামের কৃষক হুকুম আলীর স্ত্রী ৩ সন্তানের জননী গৃহবধূ শনিবার বিকেলে বাড়ীর পাশের বাঁশবাগানে খড়ি কুড়াতে যায়। এসময় লম্পট শফিউল ইসলাম স্বপন ঐ বাঁশবাগানে দা হাতে প্রবেশ করে।এক পর্যায়ে গৃহবৃধুকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে জোর পুর্বক ধর্ষন করে।এসময় ধর্ষিতার স্বামী হুকুম আলী বাজার থেকে ফিরে তার স্ত্রীকে খোঁজাখুজি করতে থাকে। না পেয়ে সে পার্শ্ববর্তী বাঁশবাগানে গিয়ে তার স্ত্রীর সাথে লম্পট স্বপনকে দেখতে পায়। সেসময় ধর্ষক দৌড়ে পালিয়ে যায়।এ ঘটনার পর থেকে অভিযুক্ত স্বপন পলাতক রয়েছে।ধর্ষিতার মা জানান,তার মেয়েকে দীর্ঘদিন যাবৎ নিত্যানন্দপুর গ্রামের প্রতিবেশী মৃত শোলক বিশ্বাসের ছেলে শফিউল ইসলাম স্বপন উত্যক্ত করে আসছিলো।তার জামাইয়ের বাড়ীর পাশে স্বপনের চাষাবাদের জমি রয়েছে।যে কারনে সে বেশীর ভাগ সময় এদিকেই ঘোরাঘুরি করতো। শনিবার বিকেলে বাড়ীর পাঁশের বাঁশবাগানে খড়ি কুড়াতে গেলে জোরপূর্বক তার মেয়েকে ধর্ষন করে পালিয়ে যায় স্বপন।এদিকে অভিযোগ অস্বীকার করে অভিযুক্তর বড় ভাই রবিউল ইসলাম রাইফেল জানান,তারা নৌকার মনোনিত চেয়ারম্যান প্রার্থী মফিজ উদ্দিন বিশ্বাসের সমর্থক।যে কারনে প্রতিপক্ষরা তার ছোট ভাইকে ফাঁসাতে ষড়যন্ত্র করেছে।শৈলকুপা থানার ওসি রফিকুল ইসলাম জানান,গৃহবধূ ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে।ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামী গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!