শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

সফল নারী উদ্যোক্তা কুষ্টিয়ার জয়িতা পদক প্রাপ্ত সাফিনা আনজুম জনী

নিজস্ব প্রতিবেদক / ২৪১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৯ মার্চ, ২০২২, ১০:৩৩ অপরাহ্ন

গত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে নারী বাতায়নের উদ্যোগে উপলক্ষে কুষ্টিয়ায় সম্মাননা স্মারক প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নারী বাতায়নের সভাপতি এবং মৌবনের নির্বাহী পরিচালক সাফিনা আঞ্জুম জনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নূরে সফুরা ফেরদৌস।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৌবনের সিইও হাবিবুল আলম, জেনারেল ম্যানেজার মোশাররফুল হক বকুল, ম্যানেজার আশিকুজ্জামান রনি, এক্সিকিউটিভ অফিসার মীর তনিমা, দিশার সহকারী নির্বাহী পরিচালক এনামুল হক সালাম সহ অনেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি তিনি তার বক্তব্যে বলেন, নিজের উদ্যোগে সাফিনা আনজুম জনী অনেক সামাজিক কাজ করে। যার ফলে তিনি জয়ীতার পদক অর্জন করতে সক্ষম হয়েছে। পাশাপাশি নিজের মেধা মননশীলতার কারণে প্রতিনিয়ত সামাজিক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রাখেন। তার মতো আরও নারী এগিয়ে এলে এবং এভাবে সমাজের কল্যাণে কাজ করলে সমাজ বদলে যাবে। তিনি আরও বলেন, নারীরা নিজে আত্মনির্ভরশীল হলেই কেবল সম্মাননা বাড়বে। তিনি এটাও বলেন, কারও কাছে হাত পেতে নয়। নিজেই কিছু করার মধ্যে নিজেকে সম্মান জানাতে হবে।

নারী বাতায়নের সভাপতি এবং মৌবনের নির্বাহী পরিচালক সাফিনা আঞ্জুম জনী বলেন, নারী দিবসে আমার একটাই চাওয়া, সমহিমায় উদ্ভাসিত হোক প্রতিটি নারী জীবনের সকল ক্ষেত্রে। অতিরিক্ত কোন সুবিধা বা সহানুভূতি না হলেও চলবে, যেন প্রতিটি নারীর মানুষের মর্যাদা মেলে। আজকের এই নারী দিবসে সকল নারীকে শ্রদ্ধা ও শুভেচ্ছা অবিনত।

অনুষ্ঠান শেষে নারী বাতায়নের সভাপতি সাফিনা আঞ্জুম জনী ও প্রধান অতিথি এবারের নারী দিবসের সম্মাননা স্বারক তুলে দেন, শিক্ষা ক্ষেত্রে নাসিরা নাসরিন পিয়া, শিল্প-সংস্কৃতিতে কোহিনুর খানম, সেরা জীবন সঙ্গিনী হিসেবে পাপিয়া সুলতানা, স্বাবলম্বী ও আত্মপ্রত্যয়ী নারী হিসেবে রেখা খাতুন এবং মীর তনিমাকে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!