শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

সমস্যা মোকাবিলা করে বেঁচে থাকার নামই জীবন: এমপি রহমতুল্লাহ

নিজস্ব প্রতিবেদক / ৪৬৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১, ৯:৫৬ অপরাহ্ন

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে ঢাকা উত্তর সিটির ৩৮ নম্বর ওয়ার্ডে (উত্তর বাড্ডা) করোনায় ক্ষতিগ্রস্তদের মধ্যে খাদ্য ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য একেএম রহমতুল্লাহ প্রধান অতিথি হিসেবে ৫শ পরিবারের হাতে উপহারসামগ্রী তুলে দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহসভাপতি বশির আহমেদ, ডিএনসিসি ৩৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ সেলিম, ৪২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আইয়ুব আনসার মিন্টু, মহানগর উত্তর আওয়ামী লীগ সদস্য ফারুক মিলন, বাড্ডা থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুজিবুর রহমান, ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য রহমতুল্লাহ বলেন, করোনা মাহামারি একটি বৈশ্বিক সমস্যা। আমরা বিশ্ব পরিবারের সদস্য। কাজেই আমরা এই সমস্যার বাইরে নই। বিশ্বের অনেক বড় বড় দেশ এই করোনাভাইরাস মোকাবিলায় হিমশিম খাচ্ছে। তাই সমস্যা আসবে, আর সমস্যা মোকাবিলা করে বেঁচে থাকার নামই জীবন।

মহানগর উত্তর আওয়ামী লীগ সহসভাপতি বশির আহমেদ বলেন, আওয়ামী লীগ সুখে-দুঃখে সবসময় জনগণের পাশে ছিল, আছে এবং থাকবে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!