বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

সাড়ে ৭ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

টঙ্গী পূর্ব থানা প্রতিনিধি / ৪০২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৭ অপরাহ্ন

গাজীপুরের টঙ্গীতে একটি মালবাহী ট্রেনের ৩টি বগি লাইনচ্যুত হওয়ার ঘটনার সাড়ে ৭ ঘণ্টা পর স্বাভাবিক হয়েছে ট্রেন চলাচল। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন টঙ্গী জংশনের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা রাকিবুর রহমান। তিনি বলেন, সাড়ে ৭ ঘণ্টা পর ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

এর আগে দুপুরে দুর্ঘটনাস্থল পরিদর্শন শেষে বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক সাদেকুর রহমান বলেন, দুর্ঘটনাটি ঘটার পরপরই আমরা ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছি। এবং তাদের আগামী ৩ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তদন্ত শেষে দুর্ঘটনাটি কেন ঘটেছে, এরজন্য কে বা কারা দায়ী এবং ক্ষয়ক্ষতির পরিমাণ জানানো হবে।

টঙ্গী রেলস্টেশনের দায়িত্বরত স্টেশন মাস্টার মো. এরশাদ উল্লাহ জানান, ওই মালবাহী ট্রেনটি চট্টগ্রাম থেকে ছেড়ে ঢাকায় আসার সময় মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে টঙ্গী রেলস্টেশন এলাকায় লাইনচ্যুত হয়। এতে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে এসময় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!