শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

সিনেমা হল বন্ধ করে মাদ্রাসা চালু

নিজস্ব প্রতিবেদক / ১৬৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন

ঈশ্বরদী উপজেলার একটি জনপ্রিয় সিনেমা হল ছিল ‘রাজু সিনেমা হল’। প্রায় ৩৫ বছর আগে শহরের বিমানবন্দর সড়কের গোকুলনগর গ্রামে এ সিনেমা হলটি নির্মাণ করা হয়।

ঈশ্বরদী ও পার্শ্ববর্তী লালপুর উপজেলা থেকে অনেক দর্শক এসে এখানে সিনেমা দেখতেন। কিন্তু সিনেমা ব্যবসায় ধস নামায় প্রায় ১০ বছর থেকে এটি পুরোপুরি বন্ধ। এখানে মাদ্রাসা চালু করা হয়েছে।

মালিকপক্ষ ভাড়া দিয়েছে উম্মুল কুরআন একাডেমি নামে এক মাদ্রাসার কাছে। মাদ্রাসা কর্তৃপক্ষ সিনেমা হল ভবনেই চালু করেছে পাঠদানসহ মাদ্রাসার কার্যক্রম।

মাদ্রাসার পরিচালক আব্দুল হামিদ জানান, আমাদের প্রতিষ্ঠানের শিক্ষার্থী বেড়ে যাওয়ায়, আমরা নতুন জায়গা খুঁজছিলাম। রাজু সিনেমা হল ভাড়া দিবে জানতে পেরে মালিকপক্ষের সঙ্গে যোগাযোগ করে প্রয়োজনের চেয়ে বেশি টাকা দিয়ে ভাড়া নিয়েছি।

তিনি জানান, নিজের ইমানের দাবিতেই সিনেমা হল ভবনে মাদ্রাসার জন্যে ভাড়া নিয়েছি। যদিও আমাকে বেশি টাকা গুণতে হচ্ছে তার পরও এটা মেনে নিয়েছি। কারণ, যেখানে দ্বীনের চরম লঙ্ঘন হয়েছে সেখানে দ্বীনি শিক্ষা বিস্তারে কাজে লাগানোর জন্যই এ ভবন ভাড়া নিয়েছি। আমার ইচ্ছা আছে এখানে যদি আরেক তলা পাই তাহলে হিফজুল কুরআন বিভাগ চালু করব।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!