শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত

নিজস্ব প্রতিবেদক / ১৭৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কাছিঘাটা ফরেস্ট স্টেশনের আওতাধীন সীমান্তবর্তী রায়মঙ্গল নদীতে বাঘের আক্রমণে এক মৌয়াল নিহত হয়েছেন। শুক্রবার (২৫ মার্চ) ভোর রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মৌয়াল সোলাইমান শেখ (৫৫) শ্যামনগর উপজেলার কাশিমাড়ি ইউনিয়নের আনছার শেখের ছেলে।

নিহতের প্রতিবেশী জুবায়ের হোসেন জানান, তিন দিন আগে ৭-৮ জনের একটি দল ফরেস্ট স্টেশন থেকে অনুমতি নিয়ে মধু সংগ্রহ করতে সুন্দরবনে গিয়েছিল। বৃহস্পতিবার সকালের দিকে সোলাইমান শেখকে বাঘে ধরে নিয়ে যায়। পরবর্তীতে বাঘের মুখ থেকে মরদেহ উদ্ধার করে আজ ভোর রাত ৩টার দিকে বাড়িতে খবর দেয় সঙ্গে থাকা মৌয়ালরা।

কাশিমাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী আনিসুজ্জামান জানান, বাঘের আক্রমণে নিহত মৌয়ালের মরদেহটি লোকালয়ে ফিরিয়ে নিয়ে আসছে বলে জেনেছি। ফিরে আসার পর বিস্তারিত জানাতে পারব।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কর্মকর্তা এমএ হাসান জানান, সুন্দরবনে বাঘের আক্রমণে একজন মৌয়াল নিহত হয়েছেন। মরদেহটি লোকালয়ে আনা হচ্ছে। সুন্দরবনের রায়মঙ্গল নদীটি ভারত-বাংলাদেশ সীমান্তে অবস্থিত। এক পাশে বাংলাদেশ অন্য পাশে ভারতের সুন্দরবন। এখন কোথায় তিনি বাঘের আক্রমণের শিকার হয়েছেন সেটি এই মুহূর্তে বলা সম্ভব হচ্ছে না।

তিনি বলেন, দুর্গম ওই এলাকায় নেটওয়ার্ক থাকে না। সে কারণে যোগাযোগ করতে পারছি না। তবে বন বিভাগের কর্মীদের এলার্ট করা হয়েছে। নেটওয়ার্কের মধ্যে প্রবেশ করলেই এ ব্যাপারে খোঁজখবর নিয়ে বিস্তারিত জানাতে পারব।

সূত্রঃ ঢাকাপোস্ট


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!