শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

সেই প্রাথমিক বিদ্যালয়ের ৩ শিক্ষককে শোকজ

নিজস্ব প্রতিবেদক / ২৩০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৯:৪২ অপরাহ্ন

নাটোরের সিংড়া উপজেলার ১৩১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিনা খাতুনসহ ৩ জন শিক্ষককে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দিয়েছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস।

সরকারি নির্দেশনা না মানায় যুগান্তরে সংবাদ প্রকাশের পর রোববার উপজেলা শিক্ষা কর্মকর্তা আলী আশরাফ স্বাক্ষরিত শোকজ নোটিশে আগামী ৩ কর্ম-দিবসের মধ্যে লিখিতভাবে শোকজের জবাব দিতে বলা হয়েছে।

শোকজকৃত অন্য দুইজন শিক্ষক হলেন সহকারী শিক্ষক ওসমান গণী ও সাবিনা খাতুন।

উল্লেখ্য, ১৭ সেপ্টেম্বর যুগান্তরের ১৩ পৃষ্ঠায় ‘সিংড়ায় বিদ্যালয়ের মাঠে নির্মাণসামগ্রী, ক্লাস বন্ধ’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

এদিকে প্রধান শিক্ষক রিনা খাতুন মোবাইল ফোনে বলেন, তার বড়মেয়ে অসুস্থ হওয়ায় এক ভাইকে দায়িত্ব দিয়ে স্কুল থেকে একটু আগেই চলে গেছেন। তবে অন্য শিক্ষকরা স্কুলে নেই কেন বা বন্ধ কেন- এসব বিষয়ে কোনো সঠিক উত্তর দিতে পারেননি তিনি।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলী আশরাফ শোকজের বিষয়টি নিশ্চিত করে বলেন, ৩ কর্ম-দিবসের মধ্যে শোকজের উত্তর দিতে বলা হয়েছে। দায়িত্ব অবহেলার কারণে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। এছাড়াও উপজেলার প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে টাইম মেইন-টেইনের জন্য চিঠি দেওয়া হচ্ছে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!