শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

সেনাপ্রধানের সমালোচনা করায় ইমরানের দলের ৮ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ১৫৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন

পাকিস্তানের সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়ার সমালোচনা করায় দেশটির সদ্য সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) আট সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ওই আটজন পিটিআইয়ের সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যাক্টিভিস্ট বলে জানা গেছে।

মঙ্গলবার পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি (এফআইএ) পাঞ্জাবপ্রদেশের বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করে। খবর ডনের।

এফআইএর বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম পিটিআইয়ের প্রতিবেদনে বলা হয়, সেনাপ্রধান ও সুপ্রিমকোর্টের বিচারকদের নিয়ে বিরূপ মন্তব্য করায় তাদের গ্রেফতার করা হয়।

গত শনিবার অনাস্থা ভোটের মাধ্যমে ইমরান খানকে প্রধানমন্ত্রীর পদ থেকে অপসারণ করা হয়। এর পর থেকেই জেনারেল বাজওয়ার বিরুদ্ধে টুইটারে প্রচারণা শুরু হয়।

এফআইএ জানায়, গোয়েন্দা সংস্থার কাছ থেকে সেনাপ্রধান এবং শীর্ষ আদালতের বিচারকদের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া প্রচারে জড়িত ৫০ জন সন্দেহভাজন ব্যক্তির তালিকা করা হয়েছে। এদের মধ্যে আটজনকে গ্রেফতার করা হয়েছে।

ইমরান খানের ঘনিষ্ঠ আসাদ উমার একটি টুইটবার্তায় বলেন, পিটিআই সোশ্যাল মিডিয়াকর্মীদের হয়রানিকে চ্যালেঞ্জ করে পিটিশন চূড়ান্ত করেছে এবং বুধবার এটি উচ্চ আদালতে করা হবে।

এদিকে মঙ্গলবার পাকিস্তান সেনাবাহিনীর কর্মকর্তাদের একটি বৈঠকে সোশ্যাল মিডিয়ায় প্রচারণার বিষয়টি উত্থাপন করা হয়। সেখানে পাকিস্তানের সংবিধান ও আইনের শাসনকে সমুন্নত রাখার জন্য নতুন নেতৃত্বের প্রতি পূর্ণ আস্থা প্রকাশ করা হয়।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!