শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

স্বর্ণের বার ছিনতাইকালে দুই কনস্টেবল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ১৮৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২, ৮:৫২ অপরাহ্ন

রাজধানীর কেরানীগঞ্জে স্বর্ণের বার ছিনতাইকালে পুলিশের দুই সদস্যকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। শুক্রবার সকালে কালিগঞ্জ খাজা সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলো- কনস্টেবল সোহেল রানা ও কনস্টেবল দেওয়ান রুবেল। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা ১১টি স্বর্ণের বার ও ডিবি পুলিশের স্টিকার লাগানো একটি মাইক্রোবাস জব্দ করা হয়। কনস্টেবল সোহেল রানা ও দেওয়ান রুবেল ডিএমপিতে কর্মরত।

জানা গেছে, দোহারের জয়পাড়া বাজারের অরিন্দ্র জুয়েলার্সের মালিক বিকাশ হালদার ও তার ভাই পলাশ হালদার স্বর্ণের ১১টি বার নিয়ে দোহার থেকে কেরানীগঞ্জ হয়ে রাজধানীর তাতিবাজার যাচ্ছিলেন। সকাল ৯টার দিকে কালিগঞ্জ খাজা সুপার মার্কেটের সামনে ডিবি পুলিশের পরিচয়ে আটক করে স্বর্ণের ১১টি বার ছিনিয়ে নেওয়া নেয়। তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন দুই পুলিশ সদস্যকে আটক করে থানা পুলিশে খবর দেয়। এ সময় তাদের সঙ্গে থাকা বাকিরা পালিয়ে যায়।

অরিন্দ্র জুয়েলার্সের মালিক বিকাশ হালদার বলেন, আমাদের পরিকল্পনা ছিল বুড়িগঙ্গা পাড়ি দিয়ে তাতিবাজার যাওয়ার। সেই অনুযায়ী আমরা কালিগঞ্জ যাই খেয়া নৌকায় উঠার জন্য। এ সময় একটি মাইক্রোবাসে কয়েকজন লোক এসে ডিবি পুলিশের পরিচয় দিয়ে আমাদের গাড়িতে তোলার চেষ্টা করে এবং সঙ্গে থাকা ১১টি স্বর্ণের বার ছিনিয়ে নেয়। এদের মধ্যে একজনের গায়ে ডিবি লেখা জ্যাকেট ও আরেকজনের গায়ে পুলিশের পোশাক পড়া ছিল। আমাদের চিৎকারে আশপাশের লোকজন এই দুই জনকে আটক করে। বাকিরা পালিয়ে যায়৷

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, স্বর্ণের বার ছিনতাইয়ের ঘটনায় আটক দুই কনস্টেবলসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!