বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

সড়কে প্রাণ গেল দুই বন্ধুসহ ৪ জনের

নিজস্ব প্রতিবেদক / ১৯২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ৭:০০ অপরাহ্ন

বগুড়ার দুপচাঁচিয়ায় থানা বাসস্ট্যান্ডে ও শাজাহানপুরের খোট্টাপাড়া তিনপুকুর এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ চারজন নিহত হয়েছে।

আহত হয়েছেন আরও চারজন। শনিবার রাতে ও রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে। দুই থানার পুলিশ কর্মকর্তারা দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন— বগুড়া শহরের মালগ্রাম এলাকার মৃত শাহাদত হোসেনের ছেলে নওগাঁর পোরশা উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল অফিসের ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট সাখাওয়াত হোসেন পলাশ (৪৮), তার বন্ধু সিরাজগঞ্জ সদরের আলোবাদিয়া গ্রামের মৃত গাজী সাঈদ শেখের ছেলে বগুড়া শহরের রানা প্লাজার ইলেকট্রিশিয়ান শোয়েব মাহমুদ (৪৫), বগুড়ার গাবতলী উপজেলার বাগবাড়ী নিজগ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে আবদুল বাকি (৫০) এবং একই উপজেলার কলাকোপা গ্রামের আবদুল মোমিনের স্ত্রী সুমি আকতার পুতুল (২৫)।

দুপচাঁচিয়া থানার এসআই নিয়ামান নাসির জানান, নওগাঁর পোরশা উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল অফিসের ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট সাখাওয়াত হোসেন পলাশ রোববার সকালে বন্ধু শোয়েবকে মোটরসাইকেলে নিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। সকাল ৮টার দিকে তারা দুপচাঁচিয়া উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকায় বগুড়া-নওগাঁ সড়কে পৌঁছেন।

এ সময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা ট্রাক চাপা দেয়। এতে মোটরসাইকেল দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই শোয়েব মারা যান। পথচারীরা মুমূর্ষু পলাশকে উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ কর্মকর্তা আরও জানান, পালিয়ে যাওয়া ঘাতক ট্রাক ও এর চালক-হেলপারকে শনাক্ত করার চেষ্টা চলছে। দুই বন্ধুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

বগুড়ার সিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর লুৎফর রহমান জানান, শনিবার রাতে বগুড়ার শাজাহানপুরের মাদলা থেকে একটি সিএনজি অটোরিকশার চালক পাঁচ যাত্রী নিয়ে গাবতলীর বাগবাড়ীর দিকে যাচ্ছিলেন। রাত ৮টার দিকে খোট্টাপাড়া তিনপুকুর এলাকায় পৌঁছেন।

এ সময় গাবতলী ছেড়ে আসা বগুড়াগামী একটি ট্রাক ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিকশা দুমড়ে-মুচড়ে ভেতরে যাত্রীরা আটকা পড়েন। তখন ঘটনাস্থলেই সিএনজি যাত্রী বাকি ও পুতুল মারা যান। গুরুতর আহত দুই শিশুসহ চারজনকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুই শিশুর অবস্থা আশঙ্কাজনক।

শাজাহানপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন জানান, দুর্ঘটনার পর চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে গেছে। ট্রাক ও অটো রিকশা জব্দ করা হয়েছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!