শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতার ছেলে বাপ্পারাজ নিহত

নিজস্ব প্রতিবেদক / ১৮৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

ময়মনসিংহের ভালুকা উপজেলার বান্দিয়া গ্রামের বাসিন্দা বিএনপি নেতা আব্দুর রাজ্জাকের একমাত্র ছেলে বাপ্পারাজ (৩৫) মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন।

দুর্ঘটনায় আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৯টায় মারা যান।

জানা যায়, মেদুয়ারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকের ছেলে বাপ্পারাজ জয়পুরহাটে বিয়ে করেন। তার স্ত্রী জয়পুরহাটে এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। সেই সুবাদে বাপ্পারাজ সেখানেই থাকতেন।

গত ২ এপ্রিল এই মোটরসাইকেল দুর্ঘটনাটি ঘটে। পরে তাকে জয়পুরহাটের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখানে কোনো উন্নতি না হওয়ায় ১০ এপ্রিল বাপ্পাকে ভালুকায় এনে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিকৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মারা যান।

মেদুয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জেসমিন নাহার রাণী মোটরসাইকেল দুর্ঘটনায় বাপ্পারাজ নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!