শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

হাতকড়াসহ আসামি ছিনতাই

নিজস্ব প্রতিবেদক / ২৪৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২, ৯:৩০ অপরাহ্ন

ছিনিয়ে নেয় অন্য মাদক কারবারিরা। পরে পুলিশের অভিযানে শরিফুল ইসলামকে পুনরায় আটক করা হয়েছে। তাকে ছিনিয়ে নিয়ে পালাতে সহায়তার অভিযোগে আরও দুজনকে আটক করা হয়েছে।

গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার নাটোরের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার রাতে লালপুর উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের কলসনগর (আহম্মেদপুর) গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী শরিফুল ইসলাম কলসনগর গ্রামের মো. হজরত আলী প্রামাণিকের ছেলে। তাকে পালানোর সময় সহায়তার অভিযোগে আটক করা হয় মো. জহুরুল ইসলাম (৪৫) উপজেলার হোসেনপুর গ্রামের মৃত ইজাহার আলীর ছেলে ও মো. কাচু প্রামাণিক (৪২) কলসনগর গ্রামের মৃত তফের উদ্দিন প্রামাণিকের ছেলেকে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় লালপুর থানার এসআই হিমাদ্রী হালদার ও এএসআই শাহ আলমের নেতৃত্বে উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের কলসনগর (আহম্মেদপুর) গ্রামে মাদকবিরোধী অভিযান চালিয়ে মো. শরিফুল ইসলামকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশি করে ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

মো. শরিফুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যাওয়ার সময় মো. জহুরুল ইসলাম ও মো. কাচু প্রামাণিকের নেতৃত্বে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা হাতকড়াসহ শরিফুল ইসলামকে পুলিশের কাছ থেকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে পালিয়ে যেতে সহায়তা করেন। পরে পুলিশের অভিযানে রাতেই শরিফুল ইসলামকে আবার আটক করা হয়।

এ ঘটনায় মো. শরিফুল ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা ছাড়াও আটক তিনজনের বিরুদ্ধে পর পর যোগসাজশে বেআইনিভাবে সরকারি কর্মচারীকে কর্তব্য পালনে বাধাদানের অপরাধে থানায় আরেকটি মামলা হয়েছে।

লালপুর থানার ওসি মো. মোনোয়ারুজ্জামান বৃহস্পতিবার বিকালে যুগান্তরকে জানান, এ ঘটনায় এজাহারনামীয় ছয়জনসহ অজ্ঞাত দুই তিনজনকে আসামি করে থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার আটককৃত আসামিদের আদালতের মাধ্যমে নাটোর কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) শরীফ আল রাজিব জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে জোরালো অভিযান শুরুর পর অল্প সময়ের মধ্যেই তাদের আটক করা হয়। অপরাধীরা কোনোভাবেই পার পাবেন না। পুলিশের দায়িত্ব পালনে জনগণের বাধা প্রদান ও অসহযোগিতা দুঃখজনক।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!