শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

১৪০ মণ শুটকিসহ ৪ ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ১৬১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২, ৯:৪১ অপরাহ্ন

কুমিল্লার মুরাদনগরে ১৪০ মণ শুটকিসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ।মঙ্গলবার রাতে উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের হাসান ব্রিকস এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার পদুয়া গ্রামের মৃত. আইয়ুব আলীর ছেলে জামাল মিয়া (৩৫), রহিমপুর গ্রামের মান্নান মিয়ার ছেলে ইয়ামিন (২০), নবীপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে নাজমুল হাসান (২৪), ভুবনঘর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ইসমাইল সুমন (২৪)।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার ওসি আবুল হাসিমের নেতৃত্বে একদল পুলিশ তাদের কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের হাসান ব্রিকসফিল্ডের পাশ থেকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১টি স্টিল গিয়ার ছুরি, ৩টি রামদা উদ্ধার করা হয়। এছাড়া তাদের দেওয়া তথ্যমতে পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলায় ট্রাক থেকে ডাকাতি করা ১৪০ মণ শুটকি মুরাদনগর উপজেলার পদুয়া, বাখরনগড় ও নবীপুর গ্রাম থেকে উদ্ধার করা হয়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাশিম ডাকাত গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, আটকৃত ডাকাতদের বৃহস্পতিবার করাগারে পাঠানো হবে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!