বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

১৪ দিন পর লিটনের মরদেহ ফেরত দিলো বিএসএফ

নিজস্ব প্রতিবেদক / ১৮৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২, ১১:২৪ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরের বিলগাথুয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত লিটন হোসেনের মরদেহ ১৪ দিন পরে ফেরৎ দিলেন ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ।

ভারত ভূ-খন্ডে বাংলাদেশ বর্ডারগার্ড ও বিএসএফ-র পতাকা বৈঠকের মাধ্যমে শনিবার বিকেল ৫ টায় লিটনের লাশ হস্তান্তর করে। ভারতের নদীয়া জেলার ১৫১/১৪ এস পিলার সংলগ্ন পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। দু’দেশের পতাকা বৈঠকে উপস্থিত ছিলেন করিমপুর (ভারত) থানার অফিসার ইনচার্জ (সিআই) উমর ফারুখ, মেঘনা কোম্পানী কমান্ডার (এসি) রাজেশ টিকে লাকরা এবং বাংলাদেশের প্রাগপুর কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার আমজাদ হোসেন ও দৌলতপুর থানার প্রতিনিধি হিসেবে এসআই জিয়াউর রহমান। এসময় লিটনের মরদেহ তার পরিবারের পক্ষথেকে লিটনের ছোট ভাই শিপন এর কাছে হস্তান্তর করেন। বর্ডারগার্ড বাংলাদেশে শক্ত ভুমিকায় লিটনের মরদেহ ১৪ দিন পর বিএসএফ ফেরৎ দিলো বলে জানান এলাকাবাসী।

নিহত লিটন হোসেন উপজেলার প্রাগপুরের বিলগাথুয়া গ্রামের মাঠপাড়ার আকবর বিশ্বাসের ছেলে।
উল্লেখ্য গত ৫ মার্চ (শনিবার) এশার নামাজের কিছু আগে বিলগাথুয়া সীমান্ত দিয়ে ভারত থেকে একদল মাদক ব্যবসায়ী মাদক আনতে গেলে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি করেন। এতে ঘটনাস্থলেই মারা যান লিটন। পরে তাঁর মরদেহ নিয়ে যায় বিএসএফ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!