শুক্রবার, ১৪ মে ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় দুস্থ ও অসহায়দের মাঝে মহিলা আওয়ামীলীগের ঈদ বস্ত্র বিতরণ শাড়ী, লুঙ্গী ও খাদ্যসামগ্রীর সাথে মুরগীও পেলেন দুস্থ্য ও হতদরিদ্ররা হারভেস্টার মেশিন থাকলে কৃষকরা অনেক লাভবান হবেন: ডিসি কুষ্টিয়া কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিএডিসি কর্মকর্তা ঈদের দিনেও ঝড়বৃষ্টি বজ্রপাতের আভাস প্রবাসী জয় নেহালের সহযোগিতায় কুষ্টিয়া দিনমনি স্কুলের ছাত্রদের মাঝে ঈদ উপহার বিতরণ সবুজকলি মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে ইউএনও সোহেল মারুফের বিদায় সম্বর্ধনা দৌলতপুরে নিখোঁজ শিশুর অর্ধগলিত বস্তা বন্দী লাশ প্রতিবেশীর বাড়ি থেকে উদ্ধার ১০ মায়ের মুখে হাসি ফোটাল কুষ্টিয়ার ‘মবিঅ’ কুষ্টিয়ায় একদল তরুনদের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
পরীক্ষামূলক সম্প্রচার চলছে...

ছাতিয়ান ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে কবির বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক / ৪১৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১, ২:০৫ অপরাহ্ন

কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার অর্ন্তগত ৮নং ছাতিয়ান ইউনিয়নে আগামী ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে কবির হোসেন বিশ্বাসে।

দল মত নির্বিশেষে সবার মাঝে জনপ্রিয় হয়ে উঠেছেন কবির হোসেন বিশ্বাস। ৮ই ফেব্রুয়রি নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে জনসাধারণ সাথে নিয়ে মোটর সাইকেল যাত্রায় প্রায় একহাজার মোটর সাইকেল সমগ্র ইউনিয়ন প্রদক্ষিন করেন।

ইউনিয়বাসীর চাওয়া কবির হোসেন বিশ্বাস নির্বাচিত হলে এলাকার উন্নয়ন তরান্বিত হবে এ ইউনিয়ন একটি মডেল ইউনিয়নে পরিনত হবে।

আটিগ্রাম ঐতিহ্যবাহী বিশ্বাস পরিবারের সন্তান কবির হোসেন বিশ্বাস। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে দীর্ঘদিন ধরে মিরপুর উপজেলা কৃষকলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন এবং জনগণের সেবায় কাজ করে চলেছেন।

কবির বিশ্বাস বলেন, আমি বাংলাদেশ আওয়ামীলীগের একজন নগন্য কর্মী।সাধারণ জনগণ আমার সাথে থাকার অঙ্গীকার ব্যাক্ত করেছে ও ব্যাপক সাঁড়া পাচ্ছি। ছাতিয়ান ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়নের সিন্ধান্তই আমার আস্থা।

তিনি আরো বলেন, দল যদি আমার উপরে আস্থা রাখে তাহলে দুর্নীতি ও মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন গঠনের লক্ষ্যে ছাতিয়ান ইউনিয়নের জনগণ সাথে নিয়ে একযোগে কাজ করব ।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর