শুক্রবার, ১৪ মে ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় দুস্থ ও অসহায়দের মাঝে মহিলা আওয়ামীলীগের ঈদ বস্ত্র বিতরণ শাড়ী, লুঙ্গী ও খাদ্যসামগ্রীর সাথে মুরগীও পেলেন দুস্থ্য ও হতদরিদ্ররা হারভেস্টার মেশিন থাকলে কৃষকরা অনেক লাভবান হবেন: ডিসি কুষ্টিয়া কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিএডিসি কর্মকর্তা ঈদের দিনেও ঝড়বৃষ্টি বজ্রপাতের আভাস প্রবাসী জয় নেহালের সহযোগিতায় কুষ্টিয়া দিনমনি স্কুলের ছাত্রদের মাঝে ঈদ উপহার বিতরণ সবুজকলি মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে ইউএনও সোহেল মারুফের বিদায় সম্বর্ধনা দৌলতপুরে নিখোঁজ শিশুর অর্ধগলিত বস্তা বন্দী লাশ প্রতিবেশীর বাড়ি থেকে উদ্ধার ১০ মায়ের মুখে হাসি ফোটাল কুষ্টিয়ার ‘মবিঅ’ কুষ্টিয়ায় একদল তরুনদের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
পরীক্ষামূলক সম্প্রচার চলছে...

গাজীপুরে খাদ্য বিষক্রিয়ায় ২ শতাধিক আনসার সদস্য অসুস্থ

নিজস্ব প্রতিবেদক / ৯০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় খাদ্য বিষক্রিয়ায় দুই শতাধিক আনসার সদস্য অসুস্থ হয়ে পড়েছেন।

শনিবার দুপুরে সফিপুর আনসার-ভিডিপি একাডেমিতে খাবার খেয়ে তারা একে একে অসুস্থ হয়ে পড়েন বলে অভিযোগ উঠেছে। তাদের আনসার একাডেমির নিজস্ব হাসপাতাল ও ব্যারাকে রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

অসুস্থ কয়েকজন আনসার সদস্যরা জানান, গত বৃহস্পতিবার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪১তম জাতীয় সমাবেশ অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে গত শনিবার ওই বাহিনীতে দরবার সভা হয়। সভাশেষে দুপুরের পর সবাইকে খবার বিতরণ করা হয়।

ঢাকা থেকে আনা বাবুর্চির রান্না করা খাবার খেয়ে শনিবার মধ্য রাত থেকে আনসার সদস্যরা একে একে অসুস্থ হতে শুরু করেন। রোববার দুপুর পর্যন্ত দুই শতাধিক আনসার সদস্য অসুস্থ হয়ে পড়েন। তাদের আনসার একাডেমির নিজস্ব হাসপাতাল ও ব্যারাকে রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক আনসার একাডেমির এক চিকিৎসক বলেন, খাদ্যে বিষক্রিয়া থেকে তারা অসুস্থ হয়ে পড়েছেন। তবে অনেকেই সুস্থ হয়েছেন।

আনসার বাহিনীর জনসংযোগ কর্মকর্তা মেহেনাজ তাবাসসুম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ১০ হাজার সদস্যের জন্য খাবার দেওয়া হয়েছিল। অনেকে খাবার দেরিতে খেয়ে থাকতে পারেন। সে জন্য হয়তো খাবার নষ্ট হয়ে গিয়েছিল। এতে খাদ্যে বিষক্রিয়ার কারণে অনেকেই অসুস্থ হয়েছেন। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অনেকেই এখন সুস্থ।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর