শুক্রবার, ১৪ মে ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় দুস্থ ও অসহায়দের মাঝে মহিলা আওয়ামীলীগের ঈদ বস্ত্র বিতরণ শাড়ী, লুঙ্গী ও খাদ্যসামগ্রীর সাথে মুরগীও পেলেন দুস্থ্য ও হতদরিদ্ররা হারভেস্টার মেশিন থাকলে কৃষকরা অনেক লাভবান হবেন: ডিসি কুষ্টিয়া কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিএডিসি কর্মকর্তা ঈদের দিনেও ঝড়বৃষ্টি বজ্রপাতের আভাস প্রবাসী জয় নেহালের সহযোগিতায় কুষ্টিয়া দিনমনি স্কুলের ছাত্রদের মাঝে ঈদ উপহার বিতরণ সবুজকলি মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে ইউএনও সোহেল মারুফের বিদায় সম্বর্ধনা দৌলতপুরে নিখোঁজ শিশুর অর্ধগলিত বস্তা বন্দী লাশ প্রতিবেশীর বাড়ি থেকে উদ্ধার ১০ মায়ের মুখে হাসি ফোটাল কুষ্টিয়ার ‘মবিঅ’ কুষ্টিয়ায় একদল তরুনদের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
পরীক্ষামূলক সম্প্রচার চলছে...

রাজশাহীতে হানিফ বাস-মাইক্রোবাস ও সিএনজি ত্রিমুখি সংঘর্ষের পর অগ্নিকাণ্ডে নিহত ১৫

নিজস্ব প্রতিবেদক / ৫৩১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১, ৩:৫৮ অপরাহ্ন

রাজশাহীর কাটাখালীতে হানিফ বাস, মাইক্রোবাস ও সিএনজির ত্রীমুখি সংঘর্ষের পর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুর পৌনে দুইটার দিকে এ ঘটনা ঘটে। এতে মোট ১৫ জন নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজশাহী থেকে যাত্রীবাহী একটি হানিফ বাস ঢাকার দিকে যাচ্ছিল। অন্যদিকে একটি যাত্রীবাহী মাইক্রোবাস ঢাকার দিক থেকে রাজশাহীর দিকে আসছিল। অন্য একটি যাত্রীবাহী সিএনজি রাজশাহী থেকে বানেশ্বরের দিকে যাচ্ছিল। বাস এবং মাইক্রোবাস ও সিএনজিটি রাজশাহীর কাটাখালির কাপাশিয়া এলাকায় পৌঁছানোমাত্র নিয়ন্ত্রণ হারিয়ে ত্রীমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের ভিতরেই আগুনে পুড়ে ১১জন নিহত হন। এছাড়াও আরও কয়েকজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও চারজন মারা গেছে। সবমিলিয়ে অন্তত ১৫ জন নিহত হয়েছেন বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, ত্রীমুখি সংঘর্ষে বেশ কয়েকজন হতাহত হয়েছেন। তবে ঠিক কতজন নিহত হয়েছেন সেটি এখনো নিশ্চিত হওয়া যাচ্ছে না।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর