শুক্রবার, ১৪ মে ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় দুস্থ ও অসহায়দের মাঝে মহিলা আওয়ামীলীগের ঈদ বস্ত্র বিতরণ শাড়ী, লুঙ্গী ও খাদ্যসামগ্রীর সাথে মুরগীও পেলেন দুস্থ্য ও হতদরিদ্ররা হারভেস্টার মেশিন থাকলে কৃষকরা অনেক লাভবান হবেন: ডিসি কুষ্টিয়া কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিএডিসি কর্মকর্তা ঈদের দিনেও ঝড়বৃষ্টি বজ্রপাতের আভাস প্রবাসী জয় নেহালের সহযোগিতায় কুষ্টিয়া দিনমনি স্কুলের ছাত্রদের মাঝে ঈদ উপহার বিতরণ সবুজকলি মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে ইউএনও সোহেল মারুফের বিদায় সম্বর্ধনা দৌলতপুরে নিখোঁজ শিশুর অর্ধগলিত বস্তা বন্দী লাশ প্রতিবেশীর বাড়ি থেকে উদ্ধার ১০ মায়ের মুখে হাসি ফোটাল কুষ্টিয়ার ‘মবিঅ’ কুষ্টিয়ায় একদল তরুনদের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
পরীক্ষামূলক সম্প্রচার চলছে...

ফেক আইডি নিয়ে বিড়ম্বনায় গায়িকা বর্ষা চৌধুরী

নিজস্ব প্রতিবেদক / ২৬১৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৩১ মার্চ, ২০২১, ১:৪০ অপরাহ্ন

জনপ্রিয় গায়িকা বর্ষা চৌধুরী বর্তমানে ফেক আইডি নিয়ে বেশ বিব্রতকর পরিস্থিতিতে রয়েছেন। গান ছাড়াও তিনি স্যোশাল ওয়ার্কের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। তার ব্যাবহার করা ফেসবুক পেজগুলো তার সাক্ষ্য বহন করে। তাই কিছু অসাধু ব্যাক্তি বা মহল বর্ষার নামে ফেসবুক আইডি খুলে অনেকের কাছে টাকা চাইছে বলেও অভিযোগ পেয়েছেন এই কণ্ঠশিল্পী।
এজন্য তিনি ধানমন্ডি থানায় সাধারণ ডায়েরি করেছেন ২৮ মার্চ। জিডি নাম্বার- ১৩৯৯।

এ প্রসঙ্গে বর্ষা চৌধুরী জানান, আমার নামে খোলা ফেক আইডি দিয়ে অনেকের কাছে টাকা চাওয়ার অভিযোগ পেয়েছি আমি। তাই আমি সবাইকে অনুরোধ করছি, ফেসবুকে কেউ আমার নামে টাকা চাইলে তা আমাকে জানাবেন প্লিজ। এসব ফেক আইডি থেকে কোনো আপত্তিকর স্ট্যাটাস দিলে তা নিয়ে আমাকে ভুল বুঝবেন না। এই ব্যাপারে আমি ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার নিরাপত্তা বিভাগের সাহায্য নিয়েছি। সেখান থেকে আমাকে আশ্বাস দেয়া হয়েছে, আমার নামে যারা ভুয়া আইডি ফেসবুকে চালাচ্ছে- তাদেরকে দ্রুত আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর