শুক্রবার, ১৪ মে ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় দুস্থ ও অসহায়দের মাঝে মহিলা আওয়ামীলীগের ঈদ বস্ত্র বিতরণ শাড়ী, লুঙ্গী ও খাদ্যসামগ্রীর সাথে মুরগীও পেলেন দুস্থ্য ও হতদরিদ্ররা হারভেস্টার মেশিন থাকলে কৃষকরা অনেক লাভবান হবেন: ডিসি কুষ্টিয়া কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিএডিসি কর্মকর্তা ঈদের দিনেও ঝড়বৃষ্টি বজ্রপাতের আভাস প্রবাসী জয় নেহালের সহযোগিতায় কুষ্টিয়া দিনমনি স্কুলের ছাত্রদের মাঝে ঈদ উপহার বিতরণ সবুজকলি মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে ইউএনও সোহেল মারুফের বিদায় সম্বর্ধনা দৌলতপুরে নিখোঁজ শিশুর অর্ধগলিত বস্তা বন্দী লাশ প্রতিবেশীর বাড়ি থেকে উদ্ধার ১০ মায়ের মুখে হাসি ফোটাল কুষ্টিয়ার ‘মবিঅ’ কুষ্টিয়ায় একদল তরুনদের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
পরীক্ষামূলক সম্প্রচার চলছে...

ইবির কলা অনুষদের নতুন ডিন সাবেক ভিসি ড. আসকারী

নিজস্ব প্রতিবেদক / ৬৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১, ১০:০৭ অপরাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কলা অনুষদের নতুন ডিন হিসেবে দায়িত্ব পেয়েছেন সাবেক ভিসি (১২তম) ও ইংরেজি বিভাগের প্রফেসর ড. রাশিদ আসকারী। আগামী দুই বছর তিনি এ পদে দায়িত্ব পালন করবেন।

বিশ্ববিদ্যালয়ের বর্তমান ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম তাকে এ পদে নিয়োগ দেন।

শুক্রবার বিকালে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এ অতিরিক্ত দায়িত্ব পালন কালে নিয়ম অনুযায়ী সুযোগ-সুবিধা পাবেন।

২৯ এপ্রিল বৃহস্পতিবার কলা অনুষদের প্রথম ডিন বাংলা বিভাগের প্রফেসর ড. সরওয়ার মুর্শেদ রতনের দায়িত্ব শেষ হয়। পদটি শূন্য হওয়ায় তার স্থলে দ্বিতীয় ডিন হিসেবে সিন্ডিকেট সভার অনুমোদন সাপেক্ষে ড. রাসিদ আসকারীকে দায়িত্ব দেওয়া হয়েছে। শুক্রবার তিনি যোগদান করেছেন।

তিনি বলেন, আমার কাছে যে দায়িত্ব এসেছে তা আমি সততা, নিষ্ঠা, দক্ষতা ও আন্তরিকতার সঙ্গে পালন করবো দায়িত্ব পালনে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর