শুক্রবার, ১৪ মে ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় দুস্থ ও অসহায়দের মাঝে মহিলা আওয়ামীলীগের ঈদ বস্ত্র বিতরণ শাড়ী, লুঙ্গী ও খাদ্যসামগ্রীর সাথে মুরগীও পেলেন দুস্থ্য ও হতদরিদ্ররা হারভেস্টার মেশিন থাকলে কৃষকরা অনেক লাভবান হবেন: ডিসি কুষ্টিয়া কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিএডিসি কর্মকর্তা ঈদের দিনেও ঝড়বৃষ্টি বজ্রপাতের আভাস প্রবাসী জয় নেহালের সহযোগিতায় কুষ্টিয়া দিনমনি স্কুলের ছাত্রদের মাঝে ঈদ উপহার বিতরণ সবুজকলি মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে ইউএনও সোহেল মারুফের বিদায় সম্বর্ধনা দৌলতপুরে নিখোঁজ শিশুর অর্ধগলিত বস্তা বন্দী লাশ প্রতিবেশীর বাড়ি থেকে উদ্ধার ১০ মায়ের মুখে হাসি ফোটাল কুষ্টিয়ার ‘মবিঅ’ কুষ্টিয়ায় একদল তরুনদের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
পরীক্ষামূলক সম্প্রচার চলছে...

মৃত্যুপুরী ভারতে আজও সাড়ে ৩ হাজারের বেশি মানুষের প্রাণহানি

নিজস্ব প্রতিবেদক / ৭৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত ভারতে একদিনে আরও সাড়ে ৩ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে। এছাড়া সংক্রমণে নতুন রেকর্ড হয়েছে দেশটিতে।

ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাতে শনিাবর আনন্দবাজার জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩ হাজার ৫২৩ জনের। গত চারদিন ধরেই দেশটিতে মৃত্যু হচ্ছে তিন হাজারের বেশি। এ নিয়ে মোট প্রাণ হারিয়েছেন ২ লাখ ১১ হাজার ৮৫৩ জন।

গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ লাখ ১ হাজার ৯৯৩ জন। বিশ্বে এই প্রথম দেশটিতে এত সংখ্যক মানুষ আক্রান্ত হলেন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্ত হলেন ১ কোটি ৯১ লাখ ৬৪ হাজার ৯৬৯ জন।

দৈনিক আক্রান্তের হিসাবে গত দু’সপ্তাহের বেশি সময় ধরে বিশ্বের শীর্ষে রয়েছে ভারত।

এছাড়া দেশটিতে করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে এক কোটি ৫৬ লাখ ৭৩ হাজার তিন জন এবং বর্তমানে আক্রান্ত অবস্থায় রয়েছে ৩২ লাখ ৭২ হাজার ২৫৬ জন।

সূত্র : যুগান্তর


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর