শুক্রবার, ১৪ মে ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় দুস্থ ও অসহায়দের মাঝে মহিলা আওয়ামীলীগের ঈদ বস্ত্র বিতরণ শাড়ী, লুঙ্গী ও খাদ্যসামগ্রীর সাথে মুরগীও পেলেন দুস্থ্য ও হতদরিদ্ররা হারভেস্টার মেশিন থাকলে কৃষকরা অনেক লাভবান হবেন: ডিসি কুষ্টিয়া কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিএডিসি কর্মকর্তা ঈদের দিনেও ঝড়বৃষ্টি বজ্রপাতের আভাস প্রবাসী জয় নেহালের সহযোগিতায় কুষ্টিয়া দিনমনি স্কুলের ছাত্রদের মাঝে ঈদ উপহার বিতরণ সবুজকলি মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে ইউএনও সোহেল মারুফের বিদায় সম্বর্ধনা দৌলতপুরে নিখোঁজ শিশুর অর্ধগলিত বস্তা বন্দী লাশ প্রতিবেশীর বাড়ি থেকে উদ্ধার ১০ মায়ের মুখে হাসি ফোটাল কুষ্টিয়ার ‘মবিঅ’ কুষ্টিয়ায় একদল তরুনদের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
পরীক্ষামূলক সম্প্রচার চলছে...

কুষ্টিয়ায় পরিবহন শ্রমিকদের বিক্ষোভ,বাস খুলে দেওয়ার দাবি

নিজস্ব প্রতিবেদক / ৭৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২ মে, ২০২১, ১:৩২ অপরাহ্ন

তিন দফা দাবি আদায়ে কুষ্টিয়ায় বাস,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিকদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। রোববার বেলা সাড়ে ১০টায় শহরের মজমপুর গেট এলাকায় এ কর্মসুচী পালন করেন শ্রমিকরা। সমাবেশে অর্ধেক যাত্রী নিয়ে স্বাস্থ্য বিধি মেনে বাস চালু, শ্রমিকদের খাদ্য সহায়তা প্রদান ও ১০ টাকা কেজি দরে চাল সরবরাহের দাবি তুলে ধরেন শ্রমিক নেতারা।

সমাবেশে শ্রমিকরা বলেন, প্রায় একমাস ধরে বন্ধ রয়েছে যাত্রীবাহী বাস। এতে করে তারা কর্ম হারিয়ে মানবেতর জীবন যাপন করছেন। প্রশাসনের পক্ষ থেকেও সেই ভাবে খাদ্য সহায়তা করেননি। আর সামান্য পরিমাণ খাবার দিয়ে আমাদের দু দিনও চলবে না। বরং বাস খুলে দিলে আবারও গাড়ি চালিয়ে খেয়ে বাঁচতে পারবো।

জেলা বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আফজাল হোসেন বলেন,দীর্ঘদিন গাড়িঘোড়া বন্ধ থাকার প্রভাবে না খেয়ে দিন কাটছে অনেক শ্রমিকের। জেলা প্রশাসনও খাদ্য সহায়তা দেয়নি তেমন একটা। পরে তারা বিক্ষোভ সমাবেশে অংশ নেয়। শ্রমিকদের শান্ত করে বাড়ি ফেরানো হয়েছে।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর