শুক্রবার, ১৪ মে ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় দুস্থ ও অসহায়দের মাঝে মহিলা আওয়ামীলীগের ঈদ বস্ত্র বিতরণ শাড়ী, লুঙ্গী ও খাদ্যসামগ্রীর সাথে মুরগীও পেলেন দুস্থ্য ও হতদরিদ্ররা হারভেস্টার মেশিন থাকলে কৃষকরা অনেক লাভবান হবেন: ডিসি কুষ্টিয়া কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিএডিসি কর্মকর্তা ঈদের দিনেও ঝড়বৃষ্টি বজ্রপাতের আভাস প্রবাসী জয় নেহালের সহযোগিতায় কুষ্টিয়া দিনমনি স্কুলের ছাত্রদের মাঝে ঈদ উপহার বিতরণ সবুজকলি মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে ইউএনও সোহেল মারুফের বিদায় সম্বর্ধনা দৌলতপুরে নিখোঁজ শিশুর অর্ধগলিত বস্তা বন্দী লাশ প্রতিবেশীর বাড়ি থেকে উদ্ধার ১০ মায়ের মুখে হাসি ফোটাল কুষ্টিয়ার ‘মবিঅ’ কুষ্টিয়ায় একদল তরুনদের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
পরীক্ষামূলক সম্প্রচার চলছে...

দৌলতপুরে ট্রলির চাপায় শিশু নিহত

নিজস্ব প্রতিবেদক / ৪৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩ মে, ২০২১, ৩:৩০ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে ট্রলির চাপায় আবির (৮) নামে এক শিশু নিহত হয়েছে। আজ সোমবার দুপুর ১২টার দিকে দৌলতপুর উপজেলার চাবনাই নারানপুর গাইনপাড়ায় এ দূর্ঘটনা ঘটে। নিহত শিশু পার্শ্ববর্তী ভেড়ামারা উপজেলার কাজীহাটা গ্রামের মিল্টনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের চাবনাই নারানপুর গাইনপাড়া এলাকায় রাস্তায় খেলা করার সময় দ্রুতগামী একটি স্যালো ইঞ্জিন চালিত অবৈধ ট্রলি (ষ্টিয়ারিং) শিশু আবিরকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত শিশুর মরদেহ উদ্ধার করলেও ঘাতক ট্রলি ও ট্রলির চালককে আটক করতে পারেনি। নিহত শিশু আবির চাবনাই নারানপুর গাইনপাড়ায় তার নানা নকিম উদ্দিনের বাড়িতে বেড়াতে এসেছিল।

দূর্ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন জানান, ষ্টিয়ারিংয়ের চাপায় আবির নামে ৮ বছরের এক শিশু মারা গেছে। শিশুটি নানার বাড়িতে বেড়াতে এসছিল। তবে ষ্টিয়ারিং বা ষ্টিয়ারিংয়ের চালককে আটক করা যায়নি।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর