সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ঈদযাত্রায় সড়কে ঝরল একই পরিবারের ৩ জনের প্রাণ

নিজস্ব প্রতিবেদক / ৭৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ৯:২০ পূর্বাহ্ন

ঈদযাত্রায় রাজবাড়ীর পাংশায় সড়কে প্রাণ গেল একই পরিবারের তিনজনের। সোমবার রাত পৌনে ১২টার দিকে কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা বাসস্ট্যান্ড এলাকায় ট্রাক ও ত্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে তারা নিহত হন।

নিহতরা হলেন- ইসহাক শেখ (৩৫), তার কন্যা শিখা (১০) ও পুত্র আব্দুল মালেক (৫)। এ ঘটনায় তার স্ত্রী গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। তারা সবাই কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলার বাসিন্দা।

জানা গেছে, নিহত ইসহাক শেখ সাভারের একটি পোশাক কারখানায় কাজ করতেন। পরিবার নিয়ে সেখানেই থাকতেন। ঈদ উপলক্ষে পরিবারকে নিয়ে তিনি গ্রামের বাড়িতে আসছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পাংশা হাইওয়ে থানার ওসি মো. লিয়াকত আলী। তিনি যুগান্তরকে বলেন, রাত পৌনে ১২টার দিকে দৌলতদিয়া থেকে ছেড়ে আসা একটি ত্রি হুইলার (মাহেন্দ্র) পাংশা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। বাকি ১ জনকে হাসপাতালে নেওয়ার পর মারা যান।

আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশগুলো তাদের পরিবারের কাছে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর