শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুষ্টিয়ায় ইজিবাইক মালিক চালকগণর আলাচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত২১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল দৌলতপুরে প্রধান শিক্ষক ফিরোজ খান নুনের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত শৈলকুপায় ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে চালক হেলপার নিহত বিএনপি ক্ষমা না চাইতে রাজপথেই জবাব দেয়া হবে : হানিফ কুমারখালীতে আন্তঃ প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কুমারখালীতে মরিচ ক্ষেতে গাঁজাচাষ, চাষী কারাগারে ঝিনাইদহে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ঝিনাইদহে বঙ্গবন্ধু শিশু শিক্ষা আদর্শ স্কুলটি অবহেলিত গাংনীতে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার , কুমারখালী কুষ্টিয়া।

নিজস্ব প্রতিবেদক / ৯৩৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১, ৯:৫৪ অপরাহ্ন

কুমারখালী শিলাইদহ ইউনিয়নে আজ রবিবার ২৫ জুলাই সন্ধ্যায় খোদ্দবন গ্রামের স্বামীর বসতঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।
মৃত সাবানার পরিবারের অভিযোগ, শ্বশুর বাড়ির লোকজন সাবানাকে পরিকল্পিতভাবে
হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে।

জানা যায়, উপজেলার খোদ্দবন গ্রামের সহাউল্লার ছেলে মোফাজ্জেল (২৭) সঙ্গে পাঁচ বছর আগে বিয়ে হয় একই উপজেলার জাহেদপুর গ্রামের মোশারফের মেয়ে সাবানার।
রোববার সন্ধ্যায় স্বামী বাড়ির শয়ন কক্ষে সাবানার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশেকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

সাবানার বাবা মোশারফ বলেন, আমার মেয়ে সাবানার বিয়ের পর থেকেই শ্বশুর বাড়ির লোকজন তাকে যৌতুকের জন্য নানাভাবে নির্যাতন করে আসছিল। তারাই পরিকল্পিতভাবে আমার মেয়েকে হত্যা করেছে। আমি এ হত্যার বিচার চাই।

এই ঘটনার পর থেকেই সাবানার স্বামী মোফাজ্জেল সহ পরিবারের সবাই পালাতক রয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, সাবানার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!