মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

কুমারখালীতে পাতিলে রাখা বৃষ্টির পানিতে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৮৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ৭:০৪ অপরাহ্ন

রান্নার কাজে ব্যবহারের জন্য বড় পাতিলে রাখা ছিল বৃষ্টির পানি। পাতিলটি ঘরের বারান্দার সামনের সিড়িতে ছিল। বারান্দায় এক বছর দুই মাস বয়সের শিশু সাদিয়া খেলা করছিল। পাশেই শিশুটির মা গৃহস্থালি কাজ করছিলেন।

হঠাৎ কখন সাদিয়া পাতিলের ভিতরে পরে গেছে ব্যস্ত মা টের পাইনি। পরে যতক্ষণে টের পেয়েছে, ততক্ষণে পাতিলে রাখা বৃষ্টির পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়েছে।

এমন বেদনাদায়ক দুর্ঘটনা সোমবার (২৬ জুলাই) সকাল ১১ টায় কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের রায়পাড়া গ্রামে ঘটেছে। শিশু সাদিয়া এই গ্রামের জাকিরুল ইসলামের মেয়ে।

নিহত শিশুর চাচা ফজলু বলেন, সাদিয়া বারান্দায় খেলা করছিল। পাশেই ওর কাজ করছিল। ঘরের সিড়িতে বড় পাতিলে রান্নার জন্য বৃষ্টির পানি রাখা ছিল। কখন সাদিয়া পাতিলে পড়েছে টের পাইনি। এরপর টের পেয়ে পাতিল থেকে বের করে স্থানীয় পল্লী চিকিৎসক মুরাদ আলীর কাছে নেওয়া হয়। সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এঘটনার সত্যতা স্বীকার করে শিলাইদহ ইউনিয়নে পরিষদের ৬ নং সদস্য ইকবাল বলেন, খেলা করতে করতে পাতিলে রাখা পানিতে পরে শিশুটির মৃত্যু হয়। খুব দুঃখজনক ঘটনা এটি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকার বলেন, পাতিলে জমানো বৃষ্টির পানিতে পড়ে এক শিশু মৃত্যু খবর পাওয়া গেছে। বিষয়টি দেখা হচ্ছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর