বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন

দৌলতপুর সীমান্তে করোনা সংক্রমন রোধে বিজিবি’র টহল অব্যাহত

নিজস্ব প্রতিবেদক / ২৪১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ৮:১২ পূর্বাহ্ন

করোনা সংক্রমন রোধে এবং জনসচেতনতা বৃদ্ধিতে কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিজিবি’র টহল অব্যাহত রয়েছে। প্রতিদিনই সীমান্ত রক্ষী বিজিবি’র টহল টিম দৌলতপুরের সীমান্ত সংলগ্ন গ্রাম, পাড়া মহল্লায় অভিযান চলমান রেখে গ্রামের সাধারণ মানুষকে সচেতন করার পাশাপাশি চলমান লকডাউন পালনে উদ্বুদ্ধ করতে সহায়তা করছে।

মহিষকুণ্ডি বিজিবি কোম্পানি কমাণ্ডার সুবেদার আশরাফ ও প্রাগপুর বিজিবি কোম্পানির নায়েক সুবেদার আনজু মিয়ার নেতৃত্বে পৃথক টহল টিম সীমান্ত সংলগ্ন প্রাগপুর, মহিষকুণ্ডি, ডাংমড়কা ও মথরাপুর এলাকাসহ দৌলতপুরের বিভিন্ন এলাকায় প্রতিদিনই জনসচেতনতা কার্যক্রমে অংশ গ্রহনের পাশাপাশি করোনা স্বাস্থ্য বিধি মানার ক্ষেত্রে সাধারণ মানুষকে উদ্বুদ্ধ করার কাজে অংশ নিচ্ছে।

এছাড়াও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা ও চলমান লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে সহায়তায় অংশ নিয়ে থাকে সীমান্ত রক্ষী বিজিবি।

করোনা সংক্রমন রোধে বিজিবি’র সচেতনতা কার্যক্রমে অংশ গ্রহণের বিষয়ে ৪৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল গোলাম মোর্শেদ পিএসসি জানান, সীমান্ত এলাকাসহ দৌলতপুরের বিভিন্ন এলাকায় করোনা স্বাস্থ্যবিধি করনীয় প্রচরনায় অংশ নিচ্ছে। এছাড়াও মাদক পাচার রোধের পাশাপাশি কোভিড-১৯ মোকাবেলায় প্রত্যেক ক্যাম্পকে নির্দেশনা প্রদান করা হয়েছে। মাইকিং করে প্রচার প্রচারনার মাধ্যমে জনসচেতনতা ও বিভিন্ন মসজিদের ঈমামদের এ প্রচরনায় অংশ নেওয়ার কথা বলা হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!