বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

জমিজমা সংক্রান্ত জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮

নিজস্ব প্রতিবেদক / ৫২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১, ১১:৫১ অপরাহ্ন

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার চরসাদিপুর ইউনিয়নের ঘোষপুর গ্রামে জমিজমা সংক্রান্ত জের ধরে জহুরুল ও রানু মন্ডল দুই গ্রুপের সংঘর্ষে ৮ জন আহত হওয়ার খরব পাওয়া গেছে।

জানা যায় গত ২৭ জুলাই মঙ্গরবার রাত আনুমানিক নয়টার সময় এই ঘটনাটি ঘটে। এ বিষয়ে মামলার বাদী তৌহিদ খাঁ বলেন, রানু মন্ডলের ১০/১২ জন লোক দেশিও অস্ত্র রামদা, হাসুয়া, কুড়াল, হাতুরি নিয়ে ঐ এলাকার একটি বেগুন ক্ষেতে নিয়ে মোঃ জহুরুল খাঁ কে বেধরক মারপিট করে চলে যায়। এলাকাবাসি তার চিৎকার শুনে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

উক্ত ঘটনায় আহত জহুরুল খাঁয়ের বড় ভাই তৌহিদ খাঁ বাদী হয়ে কুষ্টিয়া কুমারখালী থানায় ১১জন কে আসামি করে একটি মামলা দায়ের করেছে। তারা হলেন মোঃ রানু মন্ডল, রাশেদুল মন্ডল, শাজাহান মন্ডল, হামিদুল মন্ডল, ফারুক মন্ডল, দুলাল মন্ডল, হামজা মন্ডল, হাসিব মন্ডল, সাগর মন্ডল, ওলি মন্ডল ও নাইম মন্ডল।

এ বিষয়ে সাদীপুর ইউনিয়নের ৪নং ওয়াডের ইউপি সদস্য আঃ রাজ্জাক এর সাথে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, দুই গ্রুপের মধ্যে জমি নিয়ে ঝামেলা হয় এসময় উভয় পক্ষের প্রায় ৮ জন আহত হয়। এ সময় উভয় পক্ষের আহতরা হলো হামিদুল মন্ডল, দুলাল মন্ডল, হাছিফ মন্ডল, জহুরুল খাঁ, সহ আরো অনেকে। তারা সবাই চিকিৎসাধীন আছে।

এ বিষয়ে কুমারখালী থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, তাদের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরধ চলে আসছিল এই ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘঠেছে। এই ব্যপারে উভয় পক্ষের মামলা দায়ের হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর