বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৩ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ভ্রাম্যমাণ আদালতে ২৪ হাজার টাকা জরিমানা আদায়:ফুড বেকারী।

নিজস্ব প্রতিবেদক / ৫৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ১০:০৮ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে ২৯ জুলাই বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৬ টার সময় ভোক্তা সংরক্ষন অধিকার আইন ওসংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ নির্মূল আইনে চারটি মামলায় ২৪ হাজার টাকা অর্থ দন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

উপজেলার আড়ীয়া ইউনিয়নের কালিদাশপুর বাজারে দৈনিক ফুড বেকারি নামক একটি বিস্কুট ফ্যাক্টরি খাদ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠানকে, নোংরা ও অ-স্বাস্থ্যকর পরিবেশে বিশাক্ত ক্যামিকেল ব্যাবহার করে খাদ্য দ্রব উৎপাদন করায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে, দৌলতপুর উপজেলার নির্বাহী অফিসার শারমিন আক্তার ভোক্তা সংরক্ষন অধিকার আইনে ২০০৯ এর ৫৩ ধারায় প্রতিষ্ঠানটিকে ৩ হাজার টাকা অর্থ দন্ড প্রদান করেন।

এছাড়া করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় রবেদ নামের এক ব্যাক্তিকে দন্ডবিধি ২৬৯ ধারায় ১ হাজার টাকা, আড়ীয়া বাজারে সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ নির্মূল আইনে তিনটা মামলায় ২০ হাজার টাকা মোট ২৪ হাজার জরিমানা আদায় করেন।

এ সময় দৈনিক ফুড বেকারি নামক একটি বিস্কুট ফ্যাক্টরির উদ্দেশ্যে দৌলতপুর উপজেলার নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, প্রতিষ্ঠানটি যতদিন পরিষ্কার পরিচ্ছন্নতার আওতায় ও বি.এস.টি. আই, এর তালিকাভুক্ত হতে পারবে না ততোদিন পর্যন্ত প্রতিষ্ঠানটির সকল প্রকার উৎপাদন বিপনন কার্যক্রম বন্ধ থাকবে বলে ঘোষনা দেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর