বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

দৌলতপুরে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির ও ১৫ আগষ্ট পালন উপলক্ষে সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ৩৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১, ৭:৪৮ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় ৭নং হোগলবাড়িয়া ইউনিয়ন করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির ও ১৫ আগষ্ট পালন উপলক্ষে সভা অনুষ্ঠিত হয়েছে।

এলাকার ৭নং হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে রবিবার (১আগষ্ট) সকাল ১১টায় অনুষ্ঠিত করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির ও ১৫ আগষ্ট পালন উপলক্ষে সভায় সভাপতিত্ব করেন ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোঃ সেলিম চৌধূরী, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর পরিবার পরিকল্পনা পরিদর্শক শফিউল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিকে মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মান্নান।

উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান মোঃ সাজদার আলি, ইউনিয়নের সকল সদস্য বৃন্দ, করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্যগণ ও এলাকার গণ্যমান্য ব্যাক্তি বর্গা। অনুষ্ঠানে হোগলবাড়িয়া ইউনিয়নের সদ্য প্রায়ত ৬নং ওয়ার্ড সদস্য মরহুম আলহাজ্ব হাফিজুর রহমানের আত্বার মাগফেরাত কামনা করা হয় ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয় এবং ১ মিনিট নিরবতা পালন করা হয়।

এ ছাড়া সংসদ সদস্য আ.কা.ম, সরওয়ার জাহান বাদশা’র পিতার মৃত্যুতে শোক ও মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

অনুষ্ঠানে আগামী ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বর্ষিকী পালন উপলক্ষে আলোচনা করা হয়। আলোচনা শেষে বিভিন্ন এলাকা থেকে আগত সদস্যদের হাতে করোনা পতিরোধ কমিটির পক্ষ থেকে স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।

এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সচেতন থাকার জন্য বিশেষ ভাবে আহবান জানানো হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর