বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

মাদারীপুরে নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ৮১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১, ৯:১৭ পূর্বাহ্ন

মাদারীপুর সদর উপজেলার মধ্য খাগদী এলাকার একটি পুকুর থেকে নিখোঁজ কলেজছাত্র জিহাদ মাতুব্বরের (২৪) লাশ রোববার দুপুরে উদ্ধার করেছে পুলিশ। জিহাদ মাদারীপুর সরকারি কলেজের শিক্ষার্থী ও পুলিশ লাইনের ঝাড়ুদার রাজু মাতুব্বরের ছেলে।

জানা গেছে, পরিবারের সদস্যদের সঙ্গে শনিবার রাতে কথা কাটাকাটির একপর্যায়ে জিহাদ রাগ করে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। পরিবারের লোকজন রাতেই অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। পরদিন দুপুরে বাড়ির পাশে একটি পুকুরে তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয় লোকজন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়।

রাজু মাতুব্বর বলেন, আমার ছেলের সঙ্গে কারো শত্রুতা নেই। কিভাবে মারা গেছে বুঝতে পারছি না।

পুলিশ ও প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে মৃত্যুর রহস্য উদ্ঘাটন ও বিচার দাবি করেছেন নিহতের শ্যালিকা তানজিলা ইসলাম তানিয়া।

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম মিঞা বলেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর