বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় ২ সাংবাদিক গুরুতর আহত,ঢাকা সাভার।

নিজস্ব প্রতিবেদক / ২৩১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১, ১:০৬ পূর্বাহ্ন

ঢাকার অদূরে হেমায়েতপুরে সড়ক দুর্ঘটনায় পরে গুরুতর আহত হয়েছেন সাভারে কর্মরত ২ সাংবাদিক। শুক্রবার(৩০ জুলাই) বেলা ১২ টার দিকে বিপরীত মুখী বেপরোয়া একটি মোটরসাইকেলের ধাক্কায় হেমায়েতপুর মোড় এলাকায় আহত হন তারা। পরে স্থানীয়দের সহায়তায় হেলিং এইড হাসপাতালে চিকিৎসার জন্য তাদের ভর্তি করা হয়।

আহতরা হলেন, দৈনিক বর্তমান কথা পত্রিকার উপ-সম্পাদক ও নিউজ টিভি বাংলার সাভার প্রতিবেদক মো: দিদারুল ইসলাম ও তার ক্যামেরা সহযোগী ওকিল আহমেদ। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন আহত মো: দিদারুল ইসলামের স্ত্রী মাহমুদা জেসমিন রিতা।

তিনি বলেন,আমাদের বাসা রাজধানীর ফ্রামগেটের তেজকুনি পাড়ায়। প্রতিনিয়ত ঢাকা থেকে কর্মস্থল সাভারে আসেন তিনি। আজকেও নিউজ সংক্রান্ত কাজে সাভার মডেল থানার উদ্দেশ্যে সকাল ১১ টায় বাসা থেকে বের হন। হেমায়েতপুর মোড় এলাকায় এসে বিপরীতমুখী ঢাকাগামী বেপরোয়া একটি মোটরসাইকেল তাদের ধাক্কা দিলে চলন্ত মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে যায়। এরপর স্থানীয়দের সহায়তায় হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে দেখি প্রত্যক্ষদর্শী ও সহায়তাকারী কয়েকজনকে সাথে নিয়ে স্থানীয় মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। দুর্ঘটনায় তার বাম হাত ভেঙ্গে গেছে কোমরে প্রচন্ড ব্যথা পেয়েছে। থুথনি ফেটে যাওয়ায় রক্তক্ষরণ বন্ধ হচ্ছিলনা তাই এখন রাজধানীর গ্রিন কেয়ার হাসপাতালে রওনা হয়েছি।

অন্য এক প্রশ্নের জবাবে তিনি এ ঘটনায় হত্যার উদ্দেশ্যে কেউ এমন দুর্ঘটনার নাটক সাজাতে পারে। তাই চিকিৎসা শেষে আইনের দ্বারস্থ হওয়ার কথাও জানান তিনি। এসময় সড়কদুর্ঘটনায় আহতদের সুস্থতা কামনায় সবার কাছে দোয়া প্রার্থনা করা হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!