বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৭ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক / ৩৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৪ আগস্ট, ২০২১, ৭:৩৫ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় স্বামীর নির্যাতনে স্ত্রী নাজমা খাতুন মারা গেছেন। চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নাজমা খাতুন (৩২) ওই গ্রামের শিপন আলীর স্ত্রী।

স্বামীর নির্যাতনের শিকার হয়ে মঙ্গলবার মধ্যরাতে তিনি মারা যান। বুধবার দুপুরে অভিযুক্ত স্বামী শিপন আলীকে আটক করেছে পুলিশ। নাজমার শ্বশুর পক্ষ ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করলেও পুলিশের জেরার মুখে নির্যাতনের কথা স্বীকার করেন তারা। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।

প্রতিবেশীরা জানান, খুঁটিনাটি বিষয় নিয়ে শিপন আলী তার স্ত্রী নাজমাকে দীর্ঘদিন ধরে নির্যাতন করে আসছিল। গত কয়েক দিন আগে নাজমাকে বেধড়ক মারপিট করে শিপন। সমস্ত শরীর তার ফুলে যায়। শেষমেশ অবস্থার অবনতি হলে মঙ্গলবার রাত ১০টার দিকে নাজমাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা। পরে রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে নাজমা খাতুনের স্বামীর বাড়ির লোকজন বিষয়টি গোপন রেখে মরদেহ বাড়িতে নেওয়ার চেষ্টা করে। মৃত নাজমা খাতুনের শরীরে নির্যাতনের আলামত দেখতে পেয়ে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পুলিশকে জানায়। পরে পুলিশের জেরার মুখে মারধরের কথা স্বীকার করে স্বামী ও তার পরিবারের সদস্যরা।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান বলেন, স্বামী শিপন আলীর নির্যাতনে স্ত্রী নাজমা খাতুনের মৃত্যু হয়েছে। বিষয়টি তারা প্রথমে অস্বীকার করলেও পুলিশের জিজ্ঞাসাবাদে নির্যাতনের কথা স্বীকার করে নাজমার শ্বশুরবাড়ির লোকজন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্বামী শিপন আলীকে আটক করা হয়েছে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর