বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৫২ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

চট্টগ্রামে ৪৬ হাজার ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক / ৬৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১, ৬:৫৬ অপরাহ্ন

চট্টগ্রামে ৪৬ হাজার ৭৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব। বৃহস্পতিবার (৫ আগস্ট) ভোরে নগরীর বাকলিয়া থানার সংযোগ সেতু এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়েছে।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন। উদ্ধার করা ইয়াবার বাজার মূল্য প্রায় এক কোটি ৪১ লাখ টাকা।

আটক দুই জন হলেন- আবু ছিদ্দিক ও বেলাল উদ্দিন। তারা দুইজনই কক্সবাজার জেলার বাসিন্দা।

র‍্যাব কর্মকর্তা নুরুল আবছার বলেন, র‍্যাব-৭ গোপন সূত্রে জানতে পারে, কতিপয় মাদক কারবারি পিকআপে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসছে। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে র‍্যাব শাহ আমানত সেতু সংযোগ সড়ক এলাকায় বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

কক্সবাজার থেকে আসা পিকআপ চেকপোস্টের দিকে আসতে থাকলে এটির গতিবিধি সন্দেহজনক মনে হয়। পিকআপটি র‍্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে চালক ও হেলপার সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‍্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে।

র‍্যাবের এই কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পিকআপে রাখা ক্যারেটের মধ্যে থাকা ট্রাভেল ব্যাগের ভেতর ইয়াবা ট্যাবলেট আছে বলে তারা স্বীকার করে। পরে ৪৬ হাজার ৭৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে আসামিরা কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলে বিক্রি করে আসছিল। আটকদের চট্টগ্রামের বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

খবর: ঢাকাপোস্ট


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর