মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ব্রহ্মপুত্রের চরে হাত-পা বাঁধা যুবকের লাশ

নিজস্ব প্রতিবেদক / ৯৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১, ৮:২৯ অপরাহ্ন

গাইবান্ধা সদর উপজেলার ব্রহ্মপুত্রের চরের একটি ধইঞ্চা ক্ষেত থেকে অজ্ঞাত (২৫) এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ধইঞ্চা ক্ষেত থেকে অজ্ঞাত ওই যুবকের লাশ উদ্ধার করে সদর থানা পুলিশ।

কামারজানি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম জাকির লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সন্ধ্যার আগে স্থানীয়দের কাছে খবর পাই যে, আমার ইউনিয়ন পরিষদের অদূরে ২নং ওয়ার্ডের একটি চরে অজ্ঞাত এক ব্যক্তির হাত-পা বাঁধা মরদেহ পড়ে আছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং হাত-পা বাঁধা অবস্থায় বালুতে লুকিয়ে রাখা মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার ওসি মাসুদার রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। নিহতের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি বলেও তিনি জানান।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর