মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

কুমারখালীতে পৌর ও ইউনিয়নে গণটিকা কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক / ৫৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১, ৮:১৭ অপরাহ্ন

সারাদেশের ন্যায় কুষ্টিয়ার কুমারখালীতে ২৫ বছর ও তদূর্ধ্ব জনগোষ্ঠী, নারী, শারীরিক প্রতিবন্ধী এবং দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলের মানুষকে প্রাধান্য দিয়ে শনিবার থেকে করোনার টিকাদান কার্যক্রম শুরু হয়েছে।

কুমারখালী উপজেলায় ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভা প্রাথমিকভাবে ৮৪০০ মানুষকে টিকা দেয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

শনিবার সকাল ৯ টা থেকে শুরু হওয়া ক্যাম্পেইনের মাধ্যমে মূলত ২৫ বছরের বেশি বয়সী জনগোষ্ঠীকে টিকার আওতায় নিয়ে আসা হচ্ছে। তবে এ ক্ষেত্রে পঞ্চাশোর্ধ জনগোষ্ঠী, নারী, শারীরিক প্রতিবন্ধী এবং দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলের মানুষকে অগ্রাধিকার দেয়া হচ্ছে।

এই সময় উপজেলা বিভিন্ন টিকাদান ক্যাম্পেইন পরিদর্শন করেন, উপজেলা নিবার্হী কর্মকর্তা বিতান কুমার মন্ডল, পৌর মেয়র সামছুজ্জামান অরুণ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আকুল উদ্দিন, থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান।

উপজেলা নিবার্হী কর্মকর্তা বিতান কুমার মন্ডল জানান, টিকাদান কেন্দ্রগুলোতে মানুষের ব্যপক উপস্থিতি রয়েছে। সুষ্টভাবে টিকাদান কর্মসূচি সফল করতে টিকাদান কেন্দ্রগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আকুল উদ্দিন বলেন, সপ্তাহে ৩ দিন ইউনিয়ন ও পৌর এলাকার মধ্যে গণ টিকার কথা থাকলেও তা হচ্ছে না। ৭ তারিখ প্রথম গণ টিকাদানের পর ১৪ তারিখে দ্বিতীয় দফায় গণটিকা কার্যক্রম চলবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর