বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

লকডাউনে জাঁকজমক বৌভাত, ৩০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক / ৪৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

করোনাভাইরাস সংক্রমণরোধে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ অমান্য করে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় জাঁকজমক বৌভাতের অনুষ্ঠানে শত শত অতিথি উপস্থিত থাকায় বরকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় বৌভাতের সব কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন আদালত।

শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে বালিয়াকান্দির সদর ইউনিয়নের যদুরমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন- বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আম্বিয়া সুলতানা।

বরের নাম সুকান্ত চন্দ্র রায় (৩০)। তিনি বালিয়াকান্দি উপজেলা সদরের যদুরমোড় এলাকার গোপাল রায়ের ছেলে।

গত বুধবার রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া গ্রামে বিধি-নিষেধ অমান্য করে তিনি বিয়ে করেন। শুক্রবার সেই বিয়ের বৌভাতের আয়োজন করা হলে বিয়ের আয়োজনকে ঘিরে কয়েকশত আমন্ত্রিত অতিথি উপস্থিত হন বরের বাড়িতে। বিষয়টি অভিযোগ করেন স্থানীয় বাসিন্দারা।

এ বিষয়ে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আম্বিয়া সুলতানা যুগান্তরকে বলেন, স্থানীয়দের মাধ্যমে অভিযোগ পাই যে, বিধিনিষেধ উপেক্ষা করে জাঁকজমকভাবে বৌভাতের আয়োজন করেছে সুকান্ত নামের এক ব্যক্তি। অভিযোগের সত্যতা নিশ্চিত করার জন্য তাৎক্ষণিকভাবে বরের বাড়িতে গেলে অভিযোগের সত্যতা মেলে। পরে বরকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর