মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

আমতলীর ইসলামপুরে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক / ৫৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১, ১০:২৬ অপরাহ্ন

বরগুনা জেলার আমতলী উপজেলার সদর ইউনিয়নের ইসলামপুরে গ্রামে করোনা মহামারী করোনার উপলক্ষে অসহায়,হতদরিদ্র,দুর্দশাগ্রস্থ মানুষের সেবা করার লক্ষ্যে ইসলামপুর যুব সমাজ কল্যান পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আল-আমিন খান(সভাপতি ও প্রতিষ্ঠাতা) এর নির্দেশনাক্রমে বাহারুল আলম হাওলাদার এর পরিচালনায় ইসলামপুর হাসানিয়া দাখিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে গত শনিবার (০৭ আগষ্ট) অর্ধশতাধিক অসহায়,হতদরিদ্রের মধ্যে ৫ কেজি চাল, ২কেজি আলু, ১কেজি সোয়াবিন তৈল, ১কেজি ডাল বিতরণ করা হয়।

নান্নু প্যাদা বলেন,ইসলামপুর যুব সমাজ কল্যান পক্ষ থেকে আমাদের ৫ কেজি চাল, ২কেজি আলু, ১ কেজি সোয়াবিন তৈল, ১ কেজি ডাল দেওয়া। আল-আমিন খান নেতৃত্বে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসব সামগ্রী পেয়ে আমি খুবই খুশি।আল্লাহ তাদের সকলের মনের আশা পুরন করুণ।

মোসাঃমোনরা বেগম বলেন,আমি খুবই খুশি। এই করেনা মহামারী মূহুর্তে আমদের এসব খাদ্য সামগ্রী বিতরণ করায়।যুব কল্যান পরিষদের সদস্যা সব সময় আমাদের খোঁজ খবর রাখে।আমি তাদের দোয়া করি।ওরা সব সময় মানুষের সেবায় নিয়োজিত থাকতে পারে।

আল-আমিন খান(প্রতিষ্ঠাতা ও সভাপতি) বলেন,আমরা সবসময় চাই,আমাদের আশেপাশের অসহায় মানুষেরা হাসিখুশি থাকুক।মানুষ মানুষের জন্য,একথা মাথায় রেখে আমরা চেষ্টা করি মানুষের সেবা করতে।আমি ভালো থাকাটা ভালো থাকা নয়! সবাই মিলে ভালো থাকাটাই হলো ভালো থাকা।আমি আমার এলাকার মানুষগুলোকে খুবই ভালোবাসি,যে কারনে এ সামাজিক সংগঠনটি করেছি।এ সংগঠন দারা আমারা সবসময় নিজেদেরকে সমাজিক কাজে নিয়োজিত রাখতে পারবো বলে আশা করি।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইসলামপুর যুব সমাজ কল্যান পরিষদের আলী আজম খান, ইব্রাহিম খান, শাহআলম হাওলাদার, রিপন খান, জলিল হাওলাদার, রিয়াজ হাওলাদার ও সংগঠনের অন্যান্য সদস্যরা


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর