বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৩ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

সিরাজগঞ্জে অ্যালকোহল পানে তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৬০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১, ৭:১২ অপরাহ্ন

রোববার গভীর রাতে সিরাজগঞ্জে অ্যালকোহল পানে তিনজনের মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সাবেক ইউপি সদস্যসহ তিনজন।

মৃতরা হলেন- শিয়ালকোল ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের হাফিজুলের ছেলে ওয়াহাব (৩২) ও সিকিমের ছেলে আব্দুল (৪৫) এবং বহুলী ইউনিয়নের সরাইচন্ডী নতুনপাড়ার কালু সেখের ছেলে তাহের সেখ (৪৮)।

সোমবার সকালে মৃতদের মধ্যে দুইজনের লাশ দাফন করা হয়েছে। এ ঘটনার পর সোমবার সকালে কামারখন্দ উপজেলার ভদ্রঘাট বাজারের হোমিও চিকিৎসক সঞ্জিত কুমার ভৌমিককে আটক করেছে পুলিশ।

শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান শেখ জানান, রোববার গভীর রাতে বহুলী ইউনিয়নের ব্রহ্মখোলা ব্রিজের পাশে সবাই মিলে অ্যালকোহল পান করে অসুস্থ হয়ে পড়ে। পরে তাদের হাসপাতালে নেয়ার পথে তিনজন মারা যান। গুরুতর অসুস্থ সাবেক ইউপি সদস্য বাবু শেখসহ তিনজনকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, সোমবার সকালে নিহত তিনজনের মধ্যে দুইজনের লাশ দাফন করা হয়েছে। অপরজনের লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর সোমবার সকালে সঞ্জিত কুমার ভৌমিক নামে এক হোমিও চিকিৎসককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে উল্লেখ করেন তিনি।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর