মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

কাশিমপুর কারাগারে হাজতির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৫৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন

গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে শরিফুল ইসলাম হিজু (৩৫) নামে এক হত্যা মামলার হাজতির মৃত্যু হয়েছে। অসুস্থ অবস্থায় রোববার রাতে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হিজু যশোর জেলার চৌগাছা থানার হাঘাটি চান্দ্রাপাড়া গ্রামের মৃত আসমত আলীর ছেলে।

কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার দেলোয়ার পারভেজ জানান, ঢাকার দক্ষিণখান থানায় দায়ের করা একটি হত্যা মামলায় ২০১৮ সালের ২৯ মে শরিফুল ইসলামকে ঢাকা কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জে নেওয়া হয়। সেখান থেকে একই বছরের ২০ জুলাই তাকে কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়।

তিনি আরও জানান রোববার রাত ৮টার দিকে কারাগারের ভেতরে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়না তদন্ত শেষে সোমবার দুপুরে তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ডেপুটি জেলার।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর