বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

বাসকে ওভারটেক করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৫৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ৯:২০ অপরাহ্ন

মানিকগঞ্জের সিংগাইরে বাসকে ওভারটেক করতে গিয়ে রাহাত (২২) নামে মোটরসাইকেলচালক এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা সালামকে (২৬) গুরুতর আহত অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সিংগাইর পৌর এলাকার ঋষিপাড়া ব্রিজের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাহাত উপজেলার গোবিন্দল কৃষাণপাড়া গ্রামের মাওলানা মো. ইউসুফ মিয়ার ছেলে। আহত সালাম নিহতের চাচাতো ভাই এবং একই এলাকার মো. আইয়ূব আলীর ছেলে।

স্থানীয়রা জানান, রাহাত ও তার চাচাতো ভাই সালাম মোটরসাইকেলযোগে মানিকগঞ্জ থেকে নিজ বাড়ি গোবিন্দল ফিরছিলেন। পথিমধ্যে ঋষিপাড়া এলাকায় পৌঁছলে একটি বাসকে ওভারটেক করতে গেলে মানিকগঞ্জগামী সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী রাহাত ছিটকে পড়ে রাস্তার দক্ষিণ পাশের রেলিংয়ের সঙ্গে মাথায় মারাত্মক আঘাত লাগলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সঙ্গে থাকা অপরজন গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের দুজনকেই উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাহাতকে মৃত ঘোষণা করেন এবং সালামের অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন।

এ ব্যাপারে সিংগাইর থানার এসআই পরিদর্শক মো.জহিরুল হক বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর