বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৬ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা, যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ৭৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১, ১০:১১ অপরাহ্ন

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলায় বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণের ঘটনায় এক কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ ঘটনায় মামলার পর মো. ফরহাদ হোসেন হৃদয় নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতে উপজেলার জাহাজমারা ইউনিয়নের বিরবিরি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে তাকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত মো. ফরহাদ হোসেন হৃদয় উপজেলার ১০নং জাহাজমারা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বিরবিরি গ্রামের মো. কামাল উদ্দিনের ছেলে।

জানা যায়, জাহাজমারা ইউপির এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে প্রলোভনে একাধিকবার ধর্ষণ করে হৃদয়। এতে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে ওই কিশোরীর মা বুধবার রাতে হাতিয়া থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

এ বিষয়ে হাতিয়া থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, ভুক্তভোগীকে মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাছাড়া ভুক্তভোগীর মায়ের মামলা দায়েরের পরপরই অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করা হয়।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর