বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৩ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় আহত-৫

নিজস্ব প্রতিবেদক / ১৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ৯:১৮ পূর্বাহ্ন

মেহেরপুরের গাংনীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৫ জন আহত হয়েছে।
শুক্রবার দুপুরে উপজেলার চোখতোলা নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে। এছাড়া তেরাইল-ওলিনগর নামক স্থানে আরেকটি দূর্ঘটনা ঘটে।

আহতরা হলেন-মেহেরপুর সদর উপজেলার ষােলমারি গ্রামের মিজানুর রহমানের ছেলে রাজু আহমেদ (২৬),আব্দুল মজিদের ছেলে আইয়ুব আলী (৪৭),রহেদ আলীর ছেলে সুজন আলী (২২) ও হানিফ আলীর ছেলে তাইজুল ইসলাম ওরফে তাজু (৩৫)। এছাড়াও আহত হয়েছেন বরযাত্রী গাংনী উপজেলার হাড়িয়াদহ গ্রামের কামরুল ইসলাম (৩০)।

স্থানীয়রা জানান,ব্যবসায়ীরা গরু বিক্রয়ের উদ্দেশ্যে বামন্দীর হাটে যাচ্ছিলাম।চোখতোলা নামক স্থানে পৌঁছাতে তাদের গাড়ির সামনের চাকা ভেঙ্গে যায়।তারা গুরুতর আহত হয়।বামন্দী ফায়ার সার্ভিস কর্মীদের ফোন দিলে তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। এবং তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

বামন্দী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ইসাহাক আলী জানান,গাংনীর চোখতোলা নামক স্থানে সড়ক দুর্ঘটনা ঘটেছে এমন সংবাদে আসলে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়।আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এছাড়া তেরাইল-ওলিনগর গ্রামের কাছে আরও একটি সড়ক দুর্ঘটনায় মােটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রী কামরুল ইসলাম ও তার এক বন্ধু আহত হয়।তারা হাড়িয়াদহ গ্রাম থেকে বামন্দী এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। দূর্ঘটনায় কামরুল জখম হলেও তার বন্ধু অক্ষত রয়েছেন। আহত কামরুলকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় পথচারীরা।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর