মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

কলাপাড়া ছাত্রদলের সাবেক সভাপতি আমতলীতে হেরোইন সহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ৫৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ৭:১৯ অপরাহ্ন

বরগুনার আমতলী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি অভিযান চালিয়ে কলাপাড়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির হোসেন বাদল মৃধাকে হেরোইনসহ এবং অপর কারবারি মেহেদি হাসান আশিককে গাজাসহ গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, আজ (রবিবার) বিকেলে আমতলী থানার এসআই শুভ বাড়ৈর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার চাওড়া ইউনিয়নের আমতলী- পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের ডাক্তারবাড়ী বাস স্ট্যান্ডে আলাউদ্দিন গাজীর চায়ের দোকানের সামনে থেকে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় চিহ্নিত মাদক কারবারি কলাপাড়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন বাদল মৃধাকে আটক করে। এসময় তার শরীর তল্লাশী করে ২৫ গ্রাম হিরোইন উদ্ধার পূর্বক তাকে গ্রেফতার করা হয়।

অপরদিকে রবিবার দুপুরে আমতলী থানার এসআই মোঃ শহিদুল আলমের নেতৃত্বে পুলিশ অপর চিহ্নিত মাদক কারবারী মোঃ মেহেদি হাসান আশিককে উপজেলার আড়পাঙ্গাশিয়া-ঘোপখালী সড়কে তার নিজ বাড়ির সামনের রাস্তা থেকে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় আটক করা হয়। এ সময় তার শরির তল্লাশি করে ১১ গ্রাম গাঁজা উদ্ধার পূর্বক তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। আশিক ওই এলাকার মোঃ আমিনুল ইসলাম হাওলাদারের পুত্র।

গ্রেফতারকৃত দুই মাদক কারবারির বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ১৯(ক) ধারায় পৃথক দুটি মামলা দায়ের করে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম হাওলাদার বলেন, গ্রেফতারকৃত দুই মাদক কারবারিকে আমতলী উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর