মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

কুষ্টিয়ায় বাসচাপায় পথচারী নিহত

নিজস্ব প্রতিবেদক / ৬৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ার মিরপুরে বেপরোয়া গতিতে চলাচলের কারণেই শ্যামলী পরিহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ার ঘটনা ঘটেছে। এঘটনায় এক পথচারী নিহত হয়েছেন। সোমবার রাত ১২টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মিরপুর-৪৭ বিজিবির সদর দপ্তরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা মেহেরপুরগামী শ্যামলী পরিবহনের একটি বাস রাত ১২টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে এই মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। এসময় বাসটি অজ্ঞাত এক ব্যক্তিকে চাপা দিলে সে ঘটনাস্থলেই নিহত হন।এঘটনায় আহত হয়েছেন বাসের এক যাত্রী।

মিরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রুহুল আমিন বলেন,
দুর্ঘটনার এ তথ্য নিশ্চিত করে
জানান, রাত ১২টার দিকে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যায়। একজন অজ্ঞাত পথচারী বাসচাপায় নিহত হয়েছেন। বেপরোয়া গতির কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্রো ব-১৪-৫৮৪৬) একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে আছে।এঘটনায় বাসের যাত্রী আহত একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর