মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৪৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ৬:২৯ অপরাহ্ন

মোটরসাইকেল দুর্ঘটনায় সাতদিন গুরুতর অবস্হায় হাসপাতালে ভর্তি থেকে বাগেরহাট পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর, শেখ রেজাউর রহমান মন্টুর বড় ছেলে প্রভাত রহমান পাভেল (৩০) এর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এর আগে ১০ আগস্ট রাতে বাগেরহাট ট্রাফিক মোড়-সাধণার মোড় সড়কের স্টেডিয়ামের সামনে এই দূর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে খুলনায় সর্বশেষ ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয় সেখানে আইসিইউ তে চিকিৎসাধীন অবস্হায় সকাল ১১ থেকে সাড়ে এগারোটার দিকে মারা যায়।পাভেলের মর্মান্তিক মৃত্যুতে বাগেরহাট শহরে শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শী সলেমান শেখ জানান, বাসস্ট্যান্ড থেকে সাধনার মোড়ের দিকে যাওয়ার সময় দাসপাড়া মোড় নামক স্হানে রাখা বালু উত্তোলনের রাস্তার উপর দেওয়া পাইপের বাঁধায় মোটরসাইকেল নিয়ে ছিটকে পড়ে পাভেল। এতে সে গুরুতর আহত হয়।

উল্ল্যেখ্য এর কিছুদিন আগে শহর রক্ষা বাঁধ সড়কে বালু উত্তোলনের পাইপের ধাক্কায় মোটরসাইকেল দূর্ঘটনায় আরও এক ব্যক্তি নিহত হয়েছিলেন। গুরুত্বপূর্ণ সড়কে এভাবে বালুর পাইপ দিয়ে বাঁধা সৃষ্টি না করার জন্য কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক ব্যক্তি বলেন, এটা এক ধরণের হত্যা। রাস্তার উপর বালুর পাইপ না থাকলে এই দূর্ঘটনা ঘটত না। এটা শুধু পাভেলের ক্ষেত্রে না, সড়কের উপর থাকা পাইপের ধাক্কায় আরও অনেকে গুরুতর আহত এবং নিহতও হয়েছেন ।এই ঘটনার তদন্তপূর্বক সুষ্ঠ বিচার দাবি করেছেন স্থানীয়রা।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর