মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

আটা কিনতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী, যুবক আটক

নিজস্ব প্রতিবেদক / ১৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১, ১০:৪১ অপরাহ্ন

ফরিদপুরের নগরকান্দায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগে কামাল ফকির (৩২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে তাকে আটক করেছে নগরকান্দা থানা পুলিশ। এ ঘটনায় আরেক অভিযুক্ত জামাল মুন্সি (৪৫) নামের এক ব্যক্তি পলাতক রয়েছে।

আটক হওয়া কামাল ফকির (৩২) নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের পৈলানপুট্টি গ্রামের কাশেম ফকিরের ছেলে। সে বিবাহিত এবং পেশায় নসিমন চালক।

পলাতক জামাল মুন্সি (৪৫) গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মুন্সিনারানপুর গ্রামের রওশন মুন্সির ছেলে। সে বিবাহিত এবং পেশায় কাঠমিস্ত্রি।

জানা গেছে, বুধবার সন্ধ্যায় নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের পঞ্চম শ্রেণির এক ছাত্রী আটা কিনতে পাশের মুকসুদপুর উপজেলার কানারবাজারে যায়। এ সময় বাজারের বাবু সরদারের পরিত্যক্ত দোকানে নিয়ে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে জামাল মুন্সি এবং কামাল ফকির।

মেয়েটির মা বলেন, বৃহস্পতিবার সকালে আমার মেয়ে ধর্ষণের ঘটনা আমাদের জানায়। এ সময় কামালকে ডেকে এনে জানতে চাইলে, ধর্ষণ করার বিষয়টি আমাদের কাছে কামাল স্বীকার করে। তাকে আটকে রেখে নগরকান্দা থানায় খবর দেয়া হয়। বৃহস্পতিবার দুপুরে কামালকে গ্রেফতার করে পুলিশ। তবে পুলিশ আসার সংবাদ পেয়ে জামাল এলাকা থেকে পালিয়ে গেছে।

নগরকান্দা থানার এসআই আবুল কালাম বলেন, শিশুকে ধর্ষণ করার অভিযোগে এক যুবককে আটক রাখা হয়েছে- এমন খবর পেয়ে কামাল মুন্সি নামের এক যুবককে আটক করা হয়েছে। যেহেতু ঘটনাস্থল গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার মধ্যে, তাই মামলাটি কোন থানায় হবে সেই বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর